ভারতের জাতীয় ক্রাশ রশ্মিকা মন্দানা!

0
17

দক্ষিনী সিনেমায় দারুণ অভিনয়ের জন্য রশ্মিকা মন্দানাকে ‘কর্ণাটক ক্রাশ’ নামে ডাকা হতো । এরপর একাধিক তেলেগু ও কন্নড় হিট সিনেমায় দেখা গেছে তাকে।

ভারতীয় গণমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, রশ্মিকা মন্দানা সম্প্রতি ভারতের জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন। কীভাবে, সেই ব্যাখাও দিয়েছে গণমাধ্যমটি।গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া ২০২০’ লিখে সার্চ করলে সেখানে রশ্মিকা মন্দানার ছবি দেখাচ্ছে গুগল।

সোশ্যাল মিডিয়া মাধ্যম পিন্টারেস্ট বলছে, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় অসাধারণ অভিনয় ও দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তাকে বেশি গুগলে সার্চ করা হচ্ছে। আর এই কারণে তাকে ‘ভারতের জাতীয় ক্রাশ’ হিসেবে দেখাচ্ছে গুগল।

ওই প্রতিবেদনে আরো বলা হয়েছে, রশ্মিকা মন্দানা কেবল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন। তবে এসব সিনেমা বিভিন্ন ভাষায় ডাবিং হওয়ায় বেশি পরিচিত হয়েছেন।

সিনেমায় একের পর এক সাফল্য দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রশিল্পে সর্বাধিক চাহিদাসম্পন্ন অভিনেত্রী হিসেবে নিজেক গড়ে তুলেছেন রশ্মিকা মন্দানা। তার সফল সিনেমার তালিকায় আছে, ‘কিরিক পার্টি’, ‘আঞ্জানি পুত্রা’, ‘চমক’, ‘চালো’, ‘গীতা গোবিন্দম’, ‘যাজামানা’, ‘সারিলেরু নিকেভ্যারু’ ও ‘ভীষ্ম’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here