বোনদের ওষুধেই অসুস্থ হন সুশান্ত, সন্দেহ মুম্বাই পুলিশের

বোনদের ওষুধেই অসুস্থ হন সুশান্ত, সন্দেহ মুম্বাই পুলিশের

নভেম্বর ৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় এবার নতুন মোড়। কোনোরকম পরীক্ষা না করেই সুশান্তকে হতাশা এবং উদ্বেগ কাটানোর ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন তার দুই বোন।

ভারতীয় গণমাধ্যমের খবর, মুম্বাই পুলিশের ধারণা, এর পরেই হয়তো অভিনেতার মানসিক অবস্থার অবনতি ঘটে। বম্বে হাইকোর্টে হলফনামা দিয়ে এ কথা জানিয়েছে পুলিশ।

সেখানে এও বলা হয়েছে, সুশান্তের দুই বোন প্রিয়াঙ্কা সিংহ এবং মিতু সিংয়ের বিরুদ্ধে নিয়ম মেনেই এফআইআর দায়ের হয়েছে। হলফনামায় পুলিশ জানিয়েছে, সুশান্তের দুই বোন বিরুদ্ধে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর অভিযোগই ‘অপরাধের প্রকৃতি বলে দিচ্ছে’।

এরই মধ্যে নিজেদের বিরুদ্ধে মামলা রদ করতে আদালতের দ্বারস্থ হয়েছেন প্রিয়াঙ্কা এবং মিতু। কিন্তু সেই আবেদন যাতে খারিজ করা হয় সেজন্য পাল্টা হলফনামা জমা দেয় মুম্বাই পুলিশও।

এতে জোর দিয়েই বলা হয়েছে, ‘দিল্লির চিকিৎসকের সাহায্য নিয়ে ভুয়া প্রেসক্রিপশন পাঠিয়েছিলেন ২ আবেদনকারী, যেখানে সুশান্ত সিং রাজপুতের জন্য উগ্বেগ এবং হতাশা কাটায় এমন ওষুধের নাম লেখা ছিল’।

মূলত সঠিক পরীক্ষা ছাড়া এমন ওষুধ খাওয়ার ফলে তার পার্শ্বপ্রতিক্রিয়া হিসাবে সুশান্তের আচরণেও পরিবর্তন এসেছিল বলে মনে করছে পুলিশ।