প্রেম করে ডেটে যেতে চান রাশি খান্না

0
12

বলিউডে মাদ্রাজ ক্যাফে সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন রাশি খান্না। তবে ভারতের দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। এই অভিনেত্রী জানান, বর্তমানে সিঙ্গেল আছেন। তবে প্রেমে পড়তে চান তিনি।

রাশি খান্না বলেন, এখন সম্পূর্ণ সিঙ্গেল। জীবনে বিশেষ কেউ-ই নেই। সত্যি, মনে হচ্ছে, যদি কেউ থাকতো। কিন্তু আমি খুবই খুঁতখুঁতে। যদি পছন্দ মতো কাউকে পাই, তাহলে তার সঙ্গে ডেটে যেতে ও প্রেম করতে চাই। দেখতে চাই এটি কতদূর পর্যন্ত গড়ায়।

এই অভিনেত্রী আরো বলেন, লকডাউনের মধ্যে সবাই বাগদান সারছে অথবা বিয়ে করছে। রানা দাগ্গুবতির বাগদানের ছবি দেখে অবাক হয়েছিলাম। তার আগে নিতিন বিয়ে করেছে, এখন কাজল বিয়ে করলো। খুবই ভালো লাগছে। আশা করবো একদিন আমারো এমন দিন আসবে। তবে এখন খাওয়া, ঘুম ও ব্যায়াম করে আমার সময় কাটছে।

‘সুপ্রিম’, ‘শিবম’, ‘হাইপার’, ‘অক্সিজেন’, ‘জয় লাভা কুসা’, ‘শ্রীনিবাসা কল্যাণাম’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন রাশি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’। বর্তমানে একাধিক সিনেমা রয়েছে এই অভিনেত্রীর হাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here