পরিস্থিতির কারণে পরিচালকের কাছে জিম্মি আলিয়া ভাট

0
11

বলিউডের এই সময়ের অভিনেত্রী আলিয়া ভাট পছন্দসই গল্প, চরিত্র নির্বাচন করে অভিনয় করতে চান। সেই কাজটি করতে গিয়ে এবার পরিচালকের কাছে জিম্মি হয়ে পড়েছেন তিনি।

গল্প ও চরিত্র পছন্দ হওয়ায় দক্ষিণী নির্মাতা এসএস রাজামৌলির ‘আরআরআর’ ছবিতে অভিনয়ে রাজি হয়েছিলেন আলিয়া। কিন্তু কোনোভাবেই এই ছবির জন্য শিডিউল দিতে পারছেন না। যে কারণে বারবার পেছাতে হচ্ছে ‘আরআরআর’ ছবির শুটিং।

এর কারণ খুঁজতে গিয়ে জানা গেছে, আলিয়া এখন পুরোদমে ব্যস্ত সঞ্জয়লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’ ছবির শুটিং নিয়ে। গত মাসে এই ছবির শুটিং শেষ হওয়ার কথা থাকলেও চলতি মাসেও শেষ হবে কিনা তা নিয়ে সন্দিহান আলিয়া।

তিনি বলেছেন, সঞ্জয়লীলা বানসালি আমার প্রিয় নির্মাতাদের একজন। তার ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’ আমার ক্যারিয়ারের ভিন্ন ধাঁচের একটি ছবি হবে। যেজন্য তিনি যেভাবে তার ছবি নির্মাণ করতে চান, সেভাবেই আমরা কাজ করে যাচ্ছি। কিন্তু এটা করতে গিয়ে ভালো লাগা আরেকটি কাজ আটকে আছে। পরিস্থিতির কারণেই এখন প্রিয় পরিচালকের কাছে জিম্মি হয়ে পড়েছি।

কারণ হিসাবে এই নায়িকা বলেন, বানসালি তার ছবির কাজ শেষ না করে কিছুতেই অন্য কাজে হাত দিতে দিচ্ছেন না। যেজন্য এসএস রাজামৌলিকে অনেক অনুরোধ করে তার ‘আরআরআর’ ছবির শুটিং পিছিয়েছি। তিনি আমার কথা রেখেছেন বলে আমি কৃতজ্ঞ। চেষ্টা করব, রাজামৌলির ‘আরআরআর’ ছবিতেও নিজের সেরা অভিনয় তুলে ধরার।

এ অভিনেত্রী আরো বলেন, শুধু শিল্পীর দায়বদ্ধতা থেকে নয় বরং একটি ভালো কাজ যেন পরিকল্পনামাফিক শেষ হয়, সেই কারণে। আশা করছি, এই দুটি ছবিতেই দর্শক নতুন এক আলিয়া ভাটের দেখা পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here