নতুন প্রেমে মজেছেন আমির কন্যা

0
15

অভিনেতা আমির খান ও রিনা দত্তের ২৩ বছরের মেয়ে ইরা খানের পুরনো প্রেম টেকেনি বেশিদিন। মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের সম্পর্কে ইতি টানতে না টানতেই ফের নতুন সম্পর্ক শুরু করেছেন ইরা।

জানা গেছে, আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখারের সঙ্গে প্রেম করছেন তিনি। ইরার প্রায় দ্বিগুণ বয়সী নূপুর একাধারে ইরার ট্রেনারও বটে। তবে এই সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় ইরা। লকডাউনে তার শরীরচর্চার প্রচুর ভিডিও এসেছে সামনে। সম্ভবত সেই সময়ই একে অপরকে মন দিয়েছেন।

বর্তমানে আমির কন্যা পরিচালনায় হাত পাকাচ্ছেন একটু একটু করে। সম্প্রতি একটি থিয়েটার পরিচালনা করেছেন তিনি, ‘ইউরিপিডাস মেডিয়া’।

বলিউডের নামজাদা ফিটনেস ট্রেনারদের অন্যতম নূপুর। মুম্বাইয়ের ফিটনেজম, ফিটনেস এক্সপার্ট-এর মালিক তিনি। ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেনের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার ছিলেন তিনি বহু বছর। আমির খানকেও ট্রেনিং দিয়েছেন নূপুর। আর লকডাউনে ইরাকে ট্রেনিং দিতে এসেই শুরু হল জীবনের নতুন অধ্যায়।

জানা গেছে, তারা দু’জনেই এই সম্পর্কের ব্যাপারে নাকি যথেষ্ট সিরিয়াস। প্রায় প্রতিটি উৎসবেই একসঙ্গে দেখা যাচ্ছে দু’জনকে। এমনকি ইরা নাকি মা রিনার সঙ্গে নূপুরের পরিচয়ও করিয়ে দিয়েছেন। শুধু তাই নয়, মহাবালেশ্বরের ফার্ম হাউজে কোয়ালিটি টাইম কাটিয়েছেন ইরা আর নূপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here