ট্রাম্পের হারে রাস্তায় এসে নাচলেন জেনিফার লরেন্স

0
14
LIBERTY STATE PARK, JERSEY CITY, NEW JERSEY, UNITED STATES - 2019/06/01: Jennifer Lawrence wearing dress by Rosie Assoulin attends 12th Annual Veuve Clicquot Polo Classic at Liberty State Park. (Photo by Lev Radin/Pacific Press/LightRocket via Getty Images)

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প হেরে যাওয়ায় আনন্দে রাস্তায় নেমে নাচলেন হলিউড তারকা জেনিফার লরেন্স। রিপাবলিকান দলের কড়া সমর্থক হলেও প্রেসিডেন্ট ট্রাম্পের ঘোর বিরোধী এই তারকা।

২০১৬ সালে ট্রাম্প ক্ষমতা আসলে তার মোহভঙ্গ হয়। পরে রিপাবলিকানদের বিরুদ্ধে বক্তব্যও রাখেন। ট্রাম্পের প্রবল বিরোধিতা প্রকাশ পেত তার কথায়। ফলে নির্বাচনে জো বাইডেনের জয়ে হলিউডের অন্যান্য তারকাদের মতো তিনিও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

ট্রাম্পের হারে তিনি এতোটাই খুশি যে, সেই খবর শোনার পরই লাফাতে লাফাতে ঘর থেকে বের হয়ে এসেছিলেন ‘দ্য হাঙ্গার গেমস’ তারকা। এমনকি ভুলে পায়জামা পরে রাস্তায় নেমে এসেছিলেন!

জেনিফারের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা এক ভিডিওতে দেখা যায়, ছাইরঙা ফুলহাতা টপ, গোলাপি পায়জামা পরা মুখ মাস্কে ঢেকে রাস্তায় দৌড়তে শুরু করেন তিনি। সেই সঙ্গে ছিল শিশুদের মতো চিৎকার।

জেনিফার এখন রয়েছেন যুক্তরাষ্ট্রের বোস্টনে। সেখানে চলছে তার নতুন সিনেমা ‘ডোন্ট লুক আপ’-এর শুটিং। এটি মুক্তি পাবে ২০২২ সালে। জেনিফার ছাড়াও এতে অভিনয় করছেন লিওনার্দো ডি’ক্যাপ্রিও, কেট ব্ল্যানচেটসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here