জন্মদিনে মন খারাপ প্রিয়দর্শিনীর

0
13

আজ প্রিয়দর্শিনী এই নায়িকার জন্মদিন। ভক্ত-দর্শকদের সঙ্গে অনলাইনে এবং খুব কাছের কিছু প্রিয় মানুষের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন তিনি। তবে এবারের জন্মদিনে মৌসুমীর স্বামী ওমর সানী, দুই সন্তান ফারদিন ও ফাইজা কাছে থাকলেও তার মা কাছে নেই। তাই মৌসুমীর মনটাও একটু খারাপ।

যুক্তরাষ্ট্রে ছোটবোন ইরিনের কাছে রয়েছেন তার মা। আজকের দিনে পারিবারিকভাবেই বিশেষ ঘরোয়া আয়োজন করা হয়েছে। এর বেশি কিছু নয়। তবে মৌসুমী এবং ওমর সানী ফ্যান ক্লাব আলাদাভাবে দিনটি বিশেষভাবে উদযাপন করবে বলে জানান মৌসুমী।

এদিকে মির্জা রাকিব রচিত ও তারেক সিকদার পরিচালিত ‘ভক্ত’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে দিয়ে শুটিংয়ে ফিরেছেন মৌসুমী। একজন পাগল ভক্ত মৌসুমীকে ঘিরে বিভিন্ন ধরনের গল্প নিয়েই এই নাটকের কাহিনি এগিয়ে যায়।

অন্যদিকে, নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের চরিত্রে সিনেমায় অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন প্রিয়দর্শিনী মৌসুমী।

তিনি বলেন, বেগম রোকেয়া বাঙালি নারীর আদর্শ। তার চরিত্রে এর আগে টেলিফিল্মে অভিনয় করেছিলাম। কিন্তু এখন আমি অভিনয়ে অনেকটাই পরিণত। এই পরিণত সময়ে আমি বেগম রোকেয়া চরিত্রে সিনেমায় অভিনয় করতে আগ্রহী। জানি না আমার এই স্বপ্ন বা ইচ্ছে পূরণ হবে কি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here