গাজীপুরের সালমান শাহের নামে বাস স্টেশন

গাজীপুরের সালমান শাহের নামে বাস স্টেশন

নভেম্বর ২৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

মৃত্যুর ২৪ বছর পর জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহের নামে গাজীপুরের নির্মিত হলো একটি বাস স্টেশন। এটি গড়ে উঠেছে ব্যক্তি উদ্যোগে। গাজীপুরের কাশিমপুর থানাধীন ৫নং ওয়ার্ডের সুরাবাড়িতে প্রতিষ্ঠিত এই স্টেশনের নাম দেয়া হয়েছে ‘মহানায়ক সালমান শাহ স্টেশন’।

সালমান শাহ ভক্ত হিসেবে সারাদেশে সুপরিচিত নাহিদ ইমন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সালমান শাহ ভক্ত ডি এম মাসুদ ভাই এই প্রকল্পটি বাস্তবায়ন করেছেন। নিজের জমিতে নিজ খরচে স্টেশন তৈরি করে সালমান ভাইয়ের নামে ‘মহানায়ক সালমান শাহ স্টেশন নামকরণ করেছেন। তার এই উদ্যোগ সালমান ভক্ত হিসেবে আমাকে, আমাদের সবাইকে আনন্দিত করেছে।

বাস স্টেশন দেয়া সালমানের পাগল ভক্ত ডি এম মাসুদ বলেন, স্বপ্ন দেখে আসছি দিনের পর দিন এফডিসিতে তার নামে কিছু হবে, দেশে তার নামে কিছু হবে। কিন্তু হয় না। প্রিয় নায়কের জন্য নিজেও কতোকিছু করার স্বপ্ন দেখেছি। সাধ্যে যা হয়েছে সেটুকু করার চেষ্টা করলাম। আমি চাই সালমান শাহ চিরদিন বেঁচে থাকুন বাংলাদেশিদের অন্তরে। এমন আরো অনেক উদ্যোগই পারে সে চাওয়ার বাস্তবায়ন ঘটাতে।

তিনি আরো জানান, এরইমধ্যে স্টেশনটি চালু হয়েছে। মেইন রোডের পাশের এই স্টেশনটি বেশ জনপ্রিয়তাও পেয়েছে। নজর কেড়েছে সবার। এখানে থামে হাজার হাজার যাত্রী যাতায়াত করা বাস, হোন্ডা, অটো রিকশাসহ নানা রকম যানবাহন। এই স্টেশনকে ঘিরে কিছু দোকানও গড়ে উঠছে।