ক্ষোভ উগড়ালেন অভিনেত্রী জুহি চাওলা

0
12

দুবাই থেকে আইপিএল পর্ব শেষ করে ফেরার পথে বিমানবন্দরে চূড়ান্ত অব্যবস্থার মুখে পড়েন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। শুধু জুহি নন, বিমানবন্দরে অন্যান্য যাত্রীদেরও একই অবস্থা হয়েছিল।

এই ঘটনাকে ‘লজ্জাজনক’ আখ্যা দিয়ে ভিডিও শেয়ার করলেন জুহি। নিজের টুইটার প্রোফাইলে ভিডিওটি শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে শত শত মানুষ মাস্ক ও ফেস শিল্ড পরে অপেক্ষায় রয়েছেন কখন এয়ার ইন্ডিয়া অথোরিটি অফ ইন্ডিয়ার পক্ষ থেকে হেলথ সার্টিফিকেট পাবেন, আর বিমানবন্দরের বাইরে যেতে পারবেন।

ভিডিওর ক্যাপশনে জুহি চাওলা লিখেছেন, বিমানবন্দর কর্তৃপক্ষ ও সরকারের কাছে হেলথ ক্লিয়ারেন্স বিভাগে আরো কাউন্টার তৈরি ও কর্মী নিয়োগ করার অনুরোধ করছি। বিমান থেকে নামার পর কয়েক ঘণ্টা ধরে যাত্রীরা আটকে রয়েছেন। একের পর এক ফ্লাইট এসেই চলেছে। খুবই খারাপ ও লজ্জাজনক পরিস্থিতি।

দুবাই থেকে ফেরার পর প্রায় দুই ঘণ্টা হেলথ সার্টিফিকেটের জন্য আটকে ছিলেন জুহি। তা পাওয়ার পরই বিমানবন্দর থেকে বের হওয়ার অনুমতি পান। অভিনেত্রীর পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যমে সরব হয়েছেন নেটিজেনরা। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here