কেবিনে করোনা আক্রান্ত জুয়েল আইচ

0
12

করোনা আক্রান্ত নন্দিত জাদুশিল্পী জুয়েল আইচকে গত বৃহস্পতিবার আইসিইউ থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সাধারণ কেবিনে নেয়া হয়েছে। সেখানে চলছে তার চিকিৎসা। আগের চেয়ে অনেকটা সুস্থ হয়ে উঠলেও পুরোপুরি শংকামুক্ত নন তিনি।

এই তথ্য নিশ্চিত করেছেন জুয়েল আইচের স্ত্রী বিপাশা আইচ।

জুয়েল আইচের শারিরীক অবস্থার বিষয়ে তার স্ত্রী বিপাশা আইচ বলেন, আগের চেয়ে ভালো আছেন। তবে সুস্থ এটাও বলতে পারছি না। চিকিৎসকদের সঙ্গে কথা হচ্ছে। চিকিৎসকরা বলছেন যে তিনি এখন আগের চেয়ে সুস্থ। আমাকে সাহসও দিচ্ছেন। আল্লাহর উপর ভরসা রাখতে বলেছেন। আমি সবার কাছে দোয়া চাই জুয়েল আইচের জন্য। খুব শিগগিরই হয়তো ভালো খবর দিতে পারবো।

জুয়েল আইচের স্ত্রী বিপাশা ও মেয়ে খেয়া করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। তবে শারীরিক দখলটা এখনো কাটিয়ে উঠতে পারেননি। করোনা চলে গেলেও প্রভাবটা শরীরে এখনো রয়ে গেছে। স্রষ্টার বিশেষ কৃপায় বেঁচে গেছি আমি। তবে অনেকটা ভালো আছেন তার মেয়ে খেয়া।

গত ৪ নভেম্বর থেকে জ্বরে আক্রান্ত হন জুয়েল আইচ। জ্বরের মাত্রা বাড়তে থাকায় চিকিৎসকের পরামর্শে তিনি করোনা পরীক্ষা করালে পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু সেখানে সন্তোষজনক সেবা না পাওয়ায় সিএমএইচে নেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here