করোনা আক্রান্ত বেবী নাজনীন

0
14

‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত সংগীতশিল্পী বেবী নাজনীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের স্থানীয় সময় আজ সন্ধ্যা ৭টার দিকে তার করোনা আক্রান্ত হওয়ায় বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বর্তমানে তিনি নিউজার্সির জার্সি সিটি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন নিউইয়র্কের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম।

তিনি বলেন, বেবী নাজনীনের সঙ্গে আমার কথা হয়েছে সন্ধ্যা সাতটার দিকে। সেই সময়ই তার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। বর্তমানে তিনি ভালো আছেন। দীর্ঘদিন ধরেই তার কিডনি জটিলতা আছে। সেই কারণেই তিনি হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে করোনা পরীক্ষা করলে ফল পজিটিভ আসে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

বেশ কয়েক বছর ধরেই কিডনি সমস্যায় ভুগছেন বেবী নাজনীন। মূলত কিডনির জটিলতা দেখা দেওয়ায় তিনি গত ১৮ নভেম্বর জার্সি সিটি মেডিকেল সেন্টারে ভর্তি হন। পরে করোনা পরীক্ষা করলে ফল পজিটিভ আসলো।

বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন। তিনি ১৯৭৬ সালে তার মিউজিক ক্যারিয়ার শুরু করেন।

তার জনপ্রিয় গানের তালিকায় আছে ‘ঘুম ভাঙ্গায়া গেল রে মরার কোকিলে’, ‘দু’চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল স্বপনেরো রাত’, ‘এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল’ ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here