এসেও টিকে থাকতে পারলেন না শাকিব

এসেও টিকে থাকতে পারলেন না শাকিব

নভেম্বর ২৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে ভত্তদের আগ্রহের কমতি নেই। ভক্তদের চাহিদা পূরণে এবং তাদের কাছাকাছি থাকার জন্য শাকিব খানও নানা উদ্যোগ নিচ্ছেন। অ্যাকটিভ হয়েছেন ফেসবুকে, খুলেছেন ইউটিউব চ্যানেল। সম্প্রতি এলেন ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামেও। কিন্তু এই মাধ্যমটিতে টিকে থাকতে পারলেন না এই চিত্র তারাকা।

গেল ২১ নভেম্বর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিংক শেয়ার করে ইনস্টাগ্রামে আসার খবরটি জানিয়েছেন শাকিব খান নিজেই। ছবি ও ভিডিও শেয়ারিংয়ের সামাজিক নেটওয়ার্কিং পরিষেবা ইনস্টাগ্রামে যুক্ত হওয়ার মাত্র তিন দিনে তার অ্যাকাউন্ট সরিয়ে নিয়েছে ফেসবুকের মালিকানাধীন প্রতিষ্ঠান ইনস্টাগ্রাম।

জানা গেছে, শাকিব খানের নামে আগে থেকেই প্রচুর ভুয়া অ্যাকাউন্ট ছিল ইনস্টাগ্রামে। অফিশিয়ালি যুক্ত হওয়ার পর তারা শাকিবের অ্যাকাউন্টকে ফেক (ভুয়া) দাবি করে রিপোর্ট করেছে। ফলে এখন ইনস্টাগ্রামে শাকিবের অফিশিয়াল অ্যাকাউন্ট দেখা যাচ্ছে না।

জানা গেছে, এরই মধ্যে একটি প্রতিষ্ঠানের মাধ্যমে ইনস্টাগ্রামের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। খুব দ্রুতই সমস্যার সামাধান হয়ে যাবে বলেও ধারণা করা হচ্ছে।

বর্তমানে শাকিবের ব্যস্ততা অনন্য মামুন পরিচালিত নবাব এলএলবি ছবি নিয়ে। ছবিটি অনলাইন মাধ্যমে মুক্তি পাবে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।