এখনো ভেন্টিলেশনে সৌমিত্র

0
15

অভ্যন্তরীণ রক্তক্ষরণ বন্ধ করতে সোমবার প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভাসকুলার ইন্টারভেনশনাল অস্ত্রোপচার করা হয়েছে। এতে তার শরীরের অভ্যন্তরীণ রক্তক্ষরণ বন্ধ হয়েছে। তবে এখনো শঙ্কামুক্ত নন তিনি।

কলকাতার বেলভিউ নার্সিংহোমে ভেন্টিলেশনে প্রায় চেতনাহীন অবস্থায় রয়েছেন এই অভিনেতা। রোববার তার শরীরে অভ্যন্তরীণ রক্তক্ষরণ শুরু হয়। চিকিৎসকেরা সিটি অ্যানজিওগ্রাফি করে রক্তক্ষরণের স্থানকে শনাক্ত করে অস্ত্রোপচার করেন।

সোমবার রাতে তার চিকিৎসক দলের প্রধান অরিন্দম কর বলেছেন, আমরা তাকে সুস্থ করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। সঙ্গেব রকম জটিলতার স লড়াই করে যাচ্ছি। তবে যতো দিন যাচ্ছে, আমরা ততই আশা হারাচ্ছি। তিনি এখনো সংকটজনক অবস্থায় রয়েছেন।

গত ২৯ দিন ধরে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়। প্রথম দিকে চিকিৎসায় সাড়া মিললেও সর্বশেষ ১৪ দিনে তার মস্তিষ্ক সাড়া দিচ্ছে না। তিনি এখনো ভেন্টিলেশনে। তার চেতনা ও স্নায়বিক অবস্থারও উন্নতি হয়নি। তিনবার তার ডায়ালাইসিস করা হয়েছে।

গত ৫ অক্টোবর সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা পজিটিভ বলে জানা যায়। ৬ অক্টোবর তাকে বেলভিউ নার্সিংহোমে ভর্তি করা হয়। ১৪ অক্টোবর করোনা পরীক্ষায় নেগেটিভ ফল আসে তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here