ইউটিউবারের বিরুদ্ধে অক্ষয়ের মানহানির মামলা

0
16

এবার বেশ চটেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার! এক ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করলেন এই অভিনেতা।

বিহারের রশিদ সিদ্দিকি নামক ইউটিউবার অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে অক্ষয়ের নাম জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি পোস্ট করে গত ৪ মাসে প্রায় ১৫ লক্ষ টাকারও বেশি উপার্জন করেছেন। তার সাবস্ক্রাইবার সংখ্যাও বেড়ে ২ লাখ থেকে ৩ লাখে দাঁড়িয়েছে।

পুলিশ এই ইউটিউবারকে মানহানি, উদ্দেশ্যপ্রণোদিত অপমান এবং মিথ্যে খবর ছড়ানোর অভিযোগে গ্রেফতার করেছিল। যদিও আদালত তার আগাম জামিন মঞ্জুর করেছে।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের খবর, রশিদ সিদ্দিকি মুম্বাই পুলিশ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে এবং অক্ষয় কুমারের বিরুদ্ধে একাধিক পোস্ট করেন। সেই পোস্টগুলি প্রায় লাখের উপর ভিউ পায়। শিবসেনা দলের আইনজীবী ধর্মেন্দ্র মিশ্র এরইমধ্যেই রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

রশিদ ইউটিউবে জানান, অক্ষয় কুমার সুশান্তের মৃত্যু নিয়ে মুম্বাই পুলিশ এবং আদিত্য ঠাকরের সঙ্গে গোপন বৈঠক করেন এবং সুশান্তের প্রেমিকা রিয়াকে কানাডায় পৌঁছে দেওয়ারও পরিকল্পনা করেন।

বলিউডের একাধিক তারকাকে সুশান্তের মৃত্যুর পর থেকেই দায়ী করে কাঠগড়ায় তুলে দেওয়া হয়েছে। সেই তালিকায় মহেশ ভাট, করণ জোহরদের মতো অক্ষয়ের নামও সামিল ছিল। তথাকথিত ‘বহিরাগত’ হওয়া স্বত্ত্বেও নেপোটিজম, স্বজনপোষণ নিয়ে মুখ না খোলায় অভিনেতার উপর রুষ্ট ছিলেন নেটিজনদের একাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here