‘আর্বোভাইরাস’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা শেরিফের সঙ্গে প্রেম করছেন মিম

‘আর্বোভাইরাস’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা শেরিফের সঙ্গে প্রেম করছেন মিম

নভেম্বর ২৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

লাক্স তারকা নাদিয়া আফরিন মিম ২০১৬ সালের প্রেমিক সাফায়াত আলী চয়নকে বিয়ে করেন। সেই সংসার স্থায়ী হয় মাত্র দুই বছর। সংসারে বিচ্ছেদের পর অনেকটাই আড়ালে চলে যান মিম। সেই ধাক্কা কাটিয়ে আবারো অভিনয়ে ফিরেছেন তিনি। অভিনয় করছেন নিয়মিত। এর মধ্যে জানা গেল নতুন প্রেমে মজেছেন তিনি।

এর প্রমাণ মেলে মিমের ‘ইন্সটাগ্রামে’ ঢুঁ মারলেই। জানা যায়, তাদের প্রেমের বয়স আট মাস চলমান, যার শুরুটা করোনাতেই। তবে প্রেমিকের পরিচয় এবং বিস্তারিত জানাতে অনীহা প্রকাশ করেন এই অভিনেত্রী।

তিনি আরো জানান, তাদের সম্পর্ক নিয়ে ইতিমধ্যে কিছু ভুল তথ্য ছড়িয়েছে। এসব নিয়ে বিস্তারিত কিছু বলতে চান না তিনি। করোনার শুরুতে তাদের প্রেমের সূচনা। এখনই বিয়ে নিয়ে ভাবনা নেই। এই মুহূর্তে কাজ নিয়েই ব্যস্ততা বেশি।

মিম বলেন, আমাদের রিলেশনকে অন্যভাবে দেখার কিছু নেই। দুজন দুজনকে পছন্দ করি। যদি জানতে চান প্রেম কি না, বলব, হ্যাঁ প্রেম। কয় মাস হলো, সেটা বড় কথা নয়। কবে বিয়ে করবো, সেসব পরিকল্পনা করেই জানাব।

এদিকে একটি সুত্রে জানা গেছে, মিম প্রেম করছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ‘আর্বোভাইরাস’র প্রতিষ্ঠাতা ও গিটারিস্ট সূহার্ত শেরিফের সঙ্গে।

২০০২ সালে দুই বন্ধু আসিফ আজগর রঞ্জন এবং হিমেলকে সঙ্গে নিয়ে ‘আর্বোভাইরাস’ ব্যান্ড প্রতিষ্ঠা করেন শেরিফ। এরা তিনজন ছিলেন স্কুলজীবনের বন্ধু। দীর্ঘ সময় ধরেই এই ব্যান্ডটিকে নিয়ে সামনের দিকে এগিয়ে চলেছেন শেরিফ।