আট দিনের চিকিৎসা শেষে বাসায় ফিরলেন অপূর্ব

0
14

প্রায় ৮ দিনের চিকিৎসা শেষে বুধবার বাসায় ফিরেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দুপুর ১টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। বিষয়টি জানান নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

বড় ছেলে খ্যাত এ নির্মাতা বলেন, আলহামদুলিল্লাহ! অপূর্বর গত কয়েকদিনের রিপোর্ট ভালো এসেছে। তেমন কোন শারীরিক জটিলতা নেই। তবে শারীরিক দুর্বলতা আছে কিছুটা; যার কারণে আগামী সপ্তাহ দুয়েক সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশনা দিয়েছেন চিকিৎসক। এমনিতে আর কোন সমস্যা নেই। একদম সুস্থ আছেন অপূর্ব। এখন শুধু কিছুদিন বিশ্রাম নিলেই শারীরিক দুর্বলতাটা কেটে যাবে।

তিনি আরো বলেন, এখন কিছুদিন বাসায় সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে তাকে। সবকিছু ঠিক থাকলে সপ্তাহ দুয়েক পরেই আবারো কাজে ফিরতে পারবেন অপূর্ব।

চলতি মাসের প্রথম দিকে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন অপূর্ব। শারীরিক অবস্থা খারাপ হলে তার করোনা পরীক্ষার পর করোনা ধরা পড়ে। এরপর গত ৩ নভেম্বর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থা গুরুতর হলে তাকে আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) রাখা হয় এই অভিনেতাকে। প্লাজমা দেওয়ার পর শারীরিক অবস্থা মাঝে কিছুটা অবনতি হলে পড়ে ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here