আজিজুল হাকিমের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

0
10

করোনায় আক্রান্ত নাট্যাভিনেতা আজিজুল হাকিমের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। রবিবার সন্ধ্যায় তাকে লাইফ সাপোর্ট থেকে সরিয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়েছে।

রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ড. মহিউদ্দীনের তত্বাবধায়নে আজিজুল হাকিমের প্রয়োজনীয় চিকিৎসা চলছে। হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসার মাধ্যমে অভিনেতার শারীরিক অবস্থার উন্নতির জন‍্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আজিজুল হাকিমের স্ত্রী ও নাট্যকার জিনাত হাকিম বলেন, আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় আজিজুল হাকিম এখন নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন আছেন।

তিনি জানান, চিকিৎসার বিভিন্ন ধাপ অতিক্রমের পথে আজিজুল হাকিম। সাথে সব শুভাকাঙ্খী স্বজনের দোয়া ও শঙ্কা। সবাই নিশ্চিত হতে চাচ্ছেন তার সুস্থতার বিষয়ে। আসলে যেকোন জটিলতার সমাধান সময়, চিকিৎসা, সর্বোপরি মহান আল্লাহর ইচ্ছার ওপর নির্ভরশীল। তিনি সবাইকে প্রিয় অভিনেতার সুস্থতার জন্য দোয়া ও প্রার্থনা করার অনুরোধ করেন।

আত্মীয়-বন্ধু-স্বজন-শুভাকাঙ্খী যারা খোঁজ নিচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জিনাত হাকিম। সেইসঙ্গে কেউ যেন অনুমাননির্ভর বা আনঅফিসিয়াল তথ‍্য শেয়ার না করেন, সেই আহ্বানও জানান তিনি।

তিনি বলেন, আমার ছেলে ও আমি বাসাতে চিকিৎসাধীন অবস্থায় ভালো আছি। মহান আল্লাহ্ আমার ও আমাদের পরিবারের কঠিন পরীক্ষায় ধৈর্য ধারণক্ষমতা দান করুন। সময়মতো হাসপাতাল থেকে আমাকে চিকিৎসক যা বলবেন তা আপনাদের জানাব।

গত ৯ নভেম্বর করোনা সন্দেহে জমা দেওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে অভিনেতা আজিজুল হাকিম, তার স্ত্রী নাট্যকার জিনাত হাকিম ও সন্তান রেদওয়ান হাকিমের। শ্বশুরবাড়িতে থাকা মেয়ে নাযার রিপোর্ট নেগেটিভ আসে। আজিজুল হাকিম ছাড়া বাকিরা বর্তমানে সুস্থ আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here