আইরিনের ‘ব্ল্যাক লাইট’

0
37

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজুর নতুন ছবিতে অভিনয় করলেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। এরইমধ্যে কক্সবাজারের মনোরম লোকেশনে ‘ব্ল্যাক লাইট’ চলচ্চিত্রটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে।

শুটিং থেকে ফিরে আইরিন বলেন, ছবির গল্প বেশ চমৎকার। এর মাধ্যমে দর্শক একটি বার্তা পাবে। যেখানে আমাদের পর্যটন এলাকাগুলোর পরিবেশ নিয়ে কাজ করা হয়েছে। রিজু ভাই অসাধারণ একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আমার বিশ্বাস দর্শকরা ভালো ভাবেই গ্রহণ করবেন।

নতুন ছবি নিয়ে নির্মাতা রিয়াজুল রিজু বলেন, আমার ওস্তাদ শাহেদ শরীফ খান তাকে নিয়ে প্রথমবার কাজ করছি। সাথে এই প্রজন্মের একঝাঁক তরুণ এবং জনপ্রিয় শিল্পীরাও রয়েছে। তারমধ্যে আইরিন অত্যন্ত মেধাবী ও পরিশ্রমি অভিনেত্রী। যাকে আমি বাটারফ্লাই বলেই সম্মোধন করি। এছাড়া ইউনিটের সবাই বেশ শ্রম দিয়েছেন। চলচ্চিত্রটি রুচিশীল দর্শকদের জন্য নির্মাণ করছি। এর মাধ্যমে বাংলাদেশকে বিশ্ববাসী নতুন করে দেখবে।

প্রসঙ্গত, আইরিন অভিনীত তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এ তালিকায় রয়েছে- অরণ্য পলাশ পরিচালিত ‘গন্তব্য’, বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ও রাজা দীপ্ত ব্যানার্জি পরিচালিত ‘শিবারাত্রি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here