অপু বিশ্বাসের সঙ্গে আড্ডার সুযোগ

0
25

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘণ্টাব্যাপী আড্ডা ও খেলার সুযোগ পাবে ভক্তরা। এই সুযোগ করে দিচ্ছে জনপ্রিয় ই-কমার্স ব্যবসা প্রতিষ্ঠান দারাজ। লাইভ শো’তে যুক্ত হলেই ভক্তরা পাবেন এ সুবর্ণ সুযোগ। শো’টির নাম ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’।

১১ নভেম্বর দারাজের ‘ওয়ার্ল্ড বিগেস্ট সেল ডে’তে দারাজ অ্যাপের মাধ্যমে যতো খুশি ততো শপিং করতে পারবে সাধারণ ক্রেতারা। সেই উপলক্ষে এই শোয়ের আয়োজন।

১ নভেম্বর থেকে ১১ নভেম্বর পর্যন্ত প্রতিদিন রাত সাড়ে ৮ টায় ঘণ্টাব্যাপী শোটি অনুষ্ঠিত হবে। এছাড়াও দেখা যাবে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের পর্দায় এবং দারাজের অফিশিয়াল ফেসবুক পেজে।

যেখানে ১ নভেম্বর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোশাররফ করিম। এছাড়াও শোগুলোতে অতিথি হিসেবে থাকবেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান থেকে শুরু করে চিত্রনায়িকা পূর্ণিমা, মেহজাবিন, তানজিন তিশা, সিয়ামের মতো তারকারা।

শুধুমাত্র ১০ নভেম্বর অনুষ্ঠানটি প্রচার হবে রাত সাড়ে ১১ টায়, যেদিনের অতিথি সাকিব আল হাসান! দারাজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এসএমএসের মাধ্যমে দর্শকরা যুক্ত হতে পারবেন।

দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় সব তারকাদের নিয়ে এই অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মারিয়া নূর। ১১ দিনব্যাপী অনুষ্ঠানটি প্রযোজনা করছেন আকা রেজা গালিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here