৪০০ কোটি রুপি বাজেটের ছবির নায়িকা কৃতি শ্যনন

0
33

লকডাউনের পর সবচেয়ে বিগ বাজেটের ভারতীয় চলচ্চিত্র হতে চলেছে ‘আদিপুরুষ’। এ চলচ্চিত্রে অভিনেয় করবেন দক্ষিণী তারকা প্রভাস। এই ছবির বাজেট ৪০০ কোটি রুপি। প্রভাসের ছবি মানেই আকাশছোঁয়া বাজেট। ‘বাহুবলী’র পর প্রভাসের ‘সাহো’ ছবির বাজেট ছিল ৩৫০ কোটি রুপি।

বিগ বাজেটের এ সিনেমায় নায়িকা কে? এ নিয়ে কৌতুহল থাকাটাই স্বাভাবিক। গুঞ্জন উঠেছিল এ সিনেমায় প্রভাসের নায়িকা হিসেবে থাকছেন দীপিকা পাড়ুকোন। আবার কখনও গুঞ্জন উঠেছে আনুশকা শর্মা, কিয়ারা আদভানি ও দক্ষিণের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশের নাম।

তবে সবাইকে ছাপিয়ে দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের পরের ছবি পৌরাণিক মহাকাব্যের আলোকে নির্মিত ‘আদিপুরুষ’ চলচ্চিত্রে অভিনেত্রী হতে যাচ্ছেন কৃতি শ্যনন।

প্রভাসের নায়িকা হিসেবে সবার আগে উঠে এসেছিল। এরপর কিয়ারা আদভানি, আনুশকা শর্মা- নাকি দীপিকা পাড়ুকোন এই দৌড়ে শামিল ছিলেন। কিন্তু সবাইকে পেছনে ফেলে নায়িকা হিসেবে উঠে এসেছে কৃতি শ্যননের নাম।

পরিচালক ওম রউত বলেন, ‘আদিপুরুষ’ ছবির বাজেট আরো বেশি হলে অবাক হওয়ার কিছু নেই। তবে এই লকডাউনকে দারুণভাবে কাজে লাগিয়েছেন তিনি এই ছবির মনের মতো চিত্রনাট্য প্রস্তুত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here