১০ বছর জেল হতে পারে রিয়ার!

0
13

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পরিপ্রেক্ষিতে উঠে এসেছে বলিউডের মাদককান্ডের কথা। মাদক মামালার তদন্তে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করেছে। এবার এই মামালায় উঠে এল নতুন তথ্য।

সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে দেড় কেজি চরস উদ্ধার করেছে এনসিবি। এই টরস উদ্ধারের ঘটনায় বিপদ বাড়তে পারে রিয়া ও তার ভাই শৌভিকের। এক্ষেত্রে তাদের কমপক্ষে ১০ বছরের জেল হতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

এদিকে এর আগে এনসিবির পক্ষ থেকে জানানো হয়, আমরা সুশান্তর মামলার তদন্ত করছি না, মাদক মামলার তদন্ত করছি। এখন পর্যন্ত এই মামলায় ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সকলের কাছ থেকেই মাদক উদ্ধার হয়েছে।

এদিকে বৃহস্পতিবার সকালেই বলিউডের সঙ্গে মাদককান্ডের বড় একটি খবর প্রকাশ্যে আসে। একটি ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বলিউডের সঙ্গে মাদকযোগের যে জাল এনসিবি কাটতে শুরু করেছে, তাতেই উঠে এসেছে আরো একটি বড় নাম।

কেন্দ্রীয় সংস্থার তরফে খবর মিলেছে, বলিউডের এই মাদক চক্রের মূল মাথা হলেন প্রাক্তন এক সুপার মডেল তথা অভিনেতা। তার ইশারায়ই নাকি বলিউডে মাদকচক্র চলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here