হৃতিক রোশনের ঠিকানা বদল

0
13

বলিউড তারকা হৃতিক রোশন নতুন ঠিকানায় উঠে যাচ্ছেন। মুম্বাইয়ের জুহু-ভারসোভা লিঙ্ক রোডের একটি নির্মীয়মান বিল্ডিংয়ে দু’টি অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। এর মধ্যে একটি পেন্টহাউস। এই দু’টি অ্যাপার্টমেন্টের দাম ৯৭.৫০ কোটি টাকা। হৃতিকের এই বাসা থেকে আরব সাগর দেখা যাবে বলে জানা গিয়েছে।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, এই বিল্ডিংয়ের নাম ‘মান্নত’। এই বিল্ডিংয়ে ৬,৫০০ বর্গফুট ছাদখোলা টেরেস, এক্সক্লুসিভ লিফট ও ১০টি পার্কিং স্লট আছে। হৃতিক ১৫ ও ১৬ তলে ২৭,৫৩৪.৮৫ বর্গফুটের ডুপ্লেক্স ফ্ল্যাট এবং ১৪ তলায় ১১,১৬৫ বর্গফুটের অপর একটি ফ্ল্যাট কিনেছেন।

ডুপ্লেক্স ফ্ল্যাটটির দাম পড়েছে ৬৭.৫০ কোটি টাকা এবং অপর ফ্ল্যাটটির দাম ৩০ কোটি টাকা। মাসখানেক আগেই ফ্ল্যাট দু’টি কেনার সিদ্ধান্ত নেন হৃতিক। কয়েকদিন আগে তিনি টাকা দিয়েছেন। তাকে স্ট্যাম্প ডিউটি বাবদ ১.৯৫ কোটি টাকা দিতে হয়েছে।

এ বছরের জুনেই জুহুর প্রাইম বিচ বিল্ডিংয়ে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নেন হৃতিক। সেই অ্যাপার্টমেন্টের ভাড়া প্রতি মাসে ৮.২৫ লক্ষ টাকা। এবার নতুন অ্যাপার্টমেন্ট কিনলেন তিনি।

সম্প্রতি হৃতিকের বাবা রাকেশ রোশন জানিয়েছেন, তারা ‘কৃষ’ সিরিজের আরো একটি ছবি করতে চলেছেন। হৃতিক এখন তারই প্রস্তুতিতে ব্যস্ত। এ বছরের গোড়াতেই ‘জাদু’-র প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন হৃতিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here