স্মৃতিতে ফিরে গেলেন জয়া আহসান

স্মৃতিতে ফিরে গেলেন জয়া আহসান

অক্টোবর ১৯, ২০২০ 0 By বিনোদন২৪.কম

হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত জয়া আহসান অভিনীত সিনেমা ‘দেবী’ ২০১৮ সালের ১৯ অক্টোবর মুক্তি পায়। সোমবার (১৯ অক্টোবর) অনম বিশ্বাস পরিচালিত সিনেমাটির মুক্তির দুই বছর পূর্তি হয়েছে। এ দিন ছবিটি নিয়ে স্মৃতি রোমন্থন করে ফেসবুকে সিনেমাটির মুক্তির সেই ব্যস্ততম দিনটির কথা তুলে ধরেছেন তিনি।

জয়া আহসান লেখেন, আজ সকালে ঘুম থেকে ওঠার পর থেকে আমি ২০২০-তে নেই। আছি ২০১৮-তে। আজকের এই দিনে খুব সকালে ‘দেবী’ গাড়িতে চড়ে বলাকা, স্টার সিনেপ্লেক্স, শ্যামলী, যমুনা ব্লকবাস্টার আবার স্টার সিনেপ্লেক্স হয়ে মধুমিতা, চিত্রামহল… । দর্শক গম গম করা উত্তেজনা। রেকর্ড সংখ্যক শো অথচ সব টিকিট সোল্ড আউট, সিনেমা হলে ঝুলছে হাউজফুল বোড। সোশ্যাল নেটওয়ার্কে ঝড়, পরদিন টঙ্গী, ময়মনসিংহে প্রচারণা…।

এমন সাফল্যের জন্য ‘দেবী’ সিনেমার টিম ও প্রযোজনা সংস্থা সি-তে সিনেমাকে ধন্যবাদ জানান জয়া।

পোস্টটির শেষে জয়া লেখেন, সিনেমা আসবে, সিনেমা যাবে। তবে কিছু মুহূর্ত স্মৃতির অনুরণনে কড়া নাড়ে বছরের পর বছর। ‘দেবী’ তেমনই একটি আবেগের নাম। দ্বিতীয় বার্ষিকীতে ‘দেবী’কে শুভেচ্ছা।

‘দেবী’ সিনেমায় রানু চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জয়া আহসান। মিসির আলী চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও নীলু হয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া। ২০১৫-১৬ সালের সরকারি অনুদানপ্রাপ্ত ছবিটিতে আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের।