স্পা’র আড়ালে দেহ ব্যবসা, অভিনেতাসহ আটক ১৬

0
49

কলকাতায় স্পা’র আড়ালে চলে আসছিল দেহ ব্যবসা। বেশ কিছু দিন ধরেই কলকাতা পুলিশও বিষয়টি নজরে রাখেন। এরপর শনিবার স্পা’র আড়ালে চলা দেহ ব্যবসার আসরে হানা দিয়ে বাংলা সিরিয়ালের এক অভিনেতাসহ ১৬ জনকে গ্রেপ্তার করে এসটিএফ।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার গভীর রাতে গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে নজরে রাখা দুটি স্পাতে হানা দেয় তদন্তকারীরা। সেখান থেকে বেশ কয়েকজন তরুণীকেও উদ্ধার করা হয়েছে।

জানা যায়, পশ্চিমবঙ্গের রাসবিহারী অ্যাভিনিউ ও রফি আহমেদ কিদোয়াই রোড়ের ওই স্পা দুটিতে দেহ ব্যবসা চলছিলো। সম্প্রতি এমন খবর পৌঁছায় পুলিশের কাছে। এরপর থেকেই নজরে ছিল প্রতিষ্ঠান দুটি। শনিবার সুযোগ বুঝে কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দা পুলিশ যৌথভাবে হানা দেয় স্পা দুটিতে।

এ বিষয়ে আরো জানা গেছে, এই অভিযানে রাসবিহারী অ্যাভিনিউয়ের স্পা’ থেকে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে সাতজন ক্রেতা ছিলেন সেখানে। আর তাদের মধ্যে একজন বাংলা সিরিয়ালের পরিচিত মুখ।

এরপর তালতলা থানা এলাকার রফি আহমেদ কিদোয়াই রোডের স্পায় হানা দেয় পুলিশ। সেখান থেকে গ্রেপ্তার করা হয় আরো ৫ জনকে। এদের মধ্যে ২ জন ক্রেতা হিসেবে ওই স্পায় গিয়েছিলেন বলে জানা যায়।

পশ্চিমবঙ্গের সংবাদ মাধ্যম জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। কতোদিন ধরে স্পা’র আড়ালে দেহ ব্যবসার আসর বসছিলো? নেপথ্যে কারা রয়েছে, তা জানার চেষ্টা করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here