সৌমিত্রের  শারীরিক অবস্থার খোঁজ নিলেন অমিতাভ

সৌমিত্রের শারীরিক অবস্থার খোঁজ নিলেন অমিতাভ

অক্টোবর ২০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ভারতের বাংলা সিনেমার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন।

হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে জানিয়েছে, সৌমিত্রের অবস্থা এখন স্থিতিশীল। কিন্তু তিন দিন ধরে একই রকম দুর্বল। কথা বলছেন না বা মুখ দিয়ে খেতে পারছেন না।

সোমবার মিন্টো পার্কের বেসরকারি হাসপাতালে চিকিৎসক তথা স্নায়ুরোগ বিশেষজ্ঞেরা এই বিষয়টি নিয়ে আলোচনা করেন। সৌমিত্রের এক চিকিৎসক অমিতাভ বচ্চনের চিকিৎসকের বন্ধু। সেই সূত্রে তিনি প্রবীণ শিল্পীর খোঁজ নিয়েছেন।

সৌমিত্রের কন্যা পৌলমী বসু সোশ্যাল মিডিয়ার একাংশের অসংবেদনশীল ব্যবহারে ক্ষুব্ধ ও ব্যথিত। তিনি বলেন, বাবা খেতে বা কথা বলতে পারছেন না। সুস্থ হতে দেরি আছে। তার অসহায় অবস্থার ছবি তুলে নেটে প্রচার করা হচ্ছে, যা অত্যন্ত দুর্ভাগ্যজনক ব্যাপার। দয়া করে এটা মাথায় রাখুন, উনি চিত্রতারকা হলেও কারও বাবা বা স্বামী।

গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল পশ্চিমবঙ্গে। নিয়ম মেনে সম্প্রতি শুটিং শুরু করেন সৌমিত্র। কাজ করছিলেন তার ওপর তৈরি একটি তথ্যচিত্রে। এর মধ্যেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। তার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং শেষ করেন।