সৈকতে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় আনুশকা

0
30

পৃথিবীর অপরুপ মুহুর্তগুলোর একটি সূর্য অস্ত যাওয়ার সময়। এই মুহূর্ত উপভোগ করার জন্য অনেকেই প্রিয় মানুষকে সঙ্গে নিয়ে দূরদূরান্ত ছুটে যান। দুবাইয়ের সমুদ্র সৈকতের মাঝে অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দী হয়েছেন অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ছবিটি তুলেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

রবিবার রাতে ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম (ইন্সটাগ্রাম, ফেসবুক, টুইটারে) পোস্ট করেন কোহলি নিজেই। ক্যাপশনে দিয়েছেন হার্ট ও সানসেটের ইমোজি।

মুহুর্তের মধ্যে ছবিটি অন্তর্জালে ছড়িয়ে যায়। দুজনের রসায়ন নিয়ে হতে থাকে নানা কথা। প্রশংসায় ভাসিয়ে দেওয়া হয় ছবির কারিগর ডি ভিলিয়ার্সকে। অনেকেই বলতে থাকেন ব্যাটিংয়ে ডি ভিলিয়ার্স যেমন দুর্দান্ত ক্যামেরার পেছনেও এমন।

আইপিএলের জন্য দীর্ঘদিন ধরেই দুবাইয়ে অবস্থান করছেন কোহলি। সঙ্গে আছেন স্ত্রী অভিনেত্রী আনুশকাও। খেলা চলাকালীন স্বামীকে উৎসাহ দিতে উপস্থিত থাকেন গ্যালারিতে।

আনুশকার কোল আলো করে আসতে যাচ্ছে নতুন অতিথি। আইপিএল চলাকালীনই আনুশকা বেবি বাম্পের ছবি দিয়ে জানান দেন তাদের সন্তানের কথা। আগামী বছরের জানুয়ারিতে মা হবেন আনুশকা। এর মধ্যেই চলছে তাদের রসায়ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here