সুশান্তের অ্যাকাউন্ট থেকে সন্দেহজনক লেনদেন হয়নি

0
17

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি), সিবিআইয়ের পাশাপাশি সুশান্তর মৃত্যুর মামলায় আর্থিক লেনদেনের দিকটি খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সূত্রের খবর, সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা লেনদেনের কোনো প্রমাণ পায়নি ইডি। এমনকী, তদন্তকারী কর্মকর্তারা নাকি মনে করছেন সুশান্তের অর্থনৈতিক পরিস্থিতি সম্পর্কে কোনো ধারণা নেই তার পরিবারের।

সুশান্তের মৃত্যুর পর তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, এক বছরের মধ্যে তার অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা তোলা হয়েছে। এর জেরেই জুলাই মাসের শেষে আর্থিক লেনদেন নিয়ে তদন্ত শুরু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। প্রায় দুই মাস ধরে তদন্ত করছে ইডি।

এক বেসরকারি সংবাদমাধ্যম নাকি সংস্থার সূত্র থেকে জানতে পেরেছে, সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোনো বড় অংকের অর্থ অনৈতিকভাবে তোলা হয়নি। অভিনেতার অ্যাকাউন্ট সম্পর্কে ধারণা নেই তার পরিবারের। যদিও ইডির তদন্ত এখনো সম্পূর্ণ হয়নি বলে জানা গেছে। সূত্রের খবর, সুশান্তের অ্যাকাউন্ট থেকে করা ছোটখাটো লেনদেনগুলি খতিয়ে দেখা হবে।

এরমধ্যেই সুশান্ত মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। শোনা গিয়েছে, ওই প্রতিবেশীই নাকি দাবি করেছিলেন মৃত্যুর আগের রাতে রিয়াকে সুশান্ত বাড়িতে ছাড়তে এসেছিলেন। ডিম্পল থাওয়ানি নামের ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করে কোনো সদুত্তর পায়নি সিবিআই।

শোনা গিয়েছে, মহিলার বিবৃতি রেকর্ড করার পর সিবিআই তাকে হুঁশিয়ারি দিয়ে বলে, কোনো মিথ্যা কথা যেন তিনি আর না বলেন। এদিকে সুশান্তের মৃত্যুকে ‘আত্মহত্যা’ বলায় টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন শেখর সুমনও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here