সাত পাকে বাঁধা পড়লেন কাজল

0
11

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী কাজল আগারওয়াল। শুক্রবার বিয়ের দিন নতুন কনের সাজে ধরা দিলেন নায়িকা। ইন্টিরিয়ার ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে বিয়ের পর্ব সারেন কাজল।

করোনা আবহে কেবলমাত্র কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ে সারলেন কাজল। কনের সাজে নিজের ইনস্টাগ্রামে যে ছবি কাজল পোস্ট করেছেন তা মুগ্ধ করছে।

সাদা-কালো এই ছবিতে কনের চোখে এক অদ্ভূত দীপ্তি। গোলাপে মোড়া চুল। মাথা ভর্তি মাংগটিকায়। হাতে শোভা পাচ্ছে গৌতমের নামের মেহেন্দি, লাল চুড়া। মাথায় ছোট্ট বিন্দি। তবে বিয়ের সাজে ধরা দিলেও কনের লেহেঙ্গায় পাওয়া গেলো না নায়িকাকে। বরং সাদা রঙের ড্রেসিং রোব পরেই ছবি তুললেন কাজল। পিছনে টাঙানো রয়েছে লেহেঙ্গা, সেটির ঝলকও উঠে এল।

ছবির ক্যাপশনে কাজল লিখলেন- ঝরের আগের প্রশান্তি’। এদিন বিকালে কনের সাজে তৈরি হওয়ার আগে নিজের বাসভবনের বাইরে চিত্রগ্রাহকদের আবদার মেনে ছবির জন্য পোজ দিলেন কাজল। জোড়হাতে ভাগ করে নিলেন সৌজন্য।

এর আগে বৃহস্পতিবার বসেছিলো কাজলের গায়ের হলুদের অনুষ্ঠান। গায়ে হলুদের অনুষ্ঠানে ট্রাডিশন মেনে হলুদ সাবেকি পোশাক আর ফুলের সাজে সাজলেন হবু কনে। মুম্বাইয়ের চার্চগেটের কাছে এক পাঁচতারা ভেন্যুতে বসেছে গৌতম-কাজলের দু-দিন ব্যাপী বিয়ের আসর।

গৌতমের ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here