সরব হচ্ছেন আঁচল

0
31

‘ভুল’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও তেমন একটা ভুল করতে দেখা যায়নি এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচলকে। অভিনয় দক্ষতা আর গ্ল্যামার দিয়ে অল্প সময়ের মধ্যে চলচ্চিত্রাঙ্গনেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি আঁচল একটি ওয়েব চলচ্চিত্রে যুক্ত হয়েছন। শিরোনাম ‘চিতকার’। আঁচলের বিপরীতে আছেন একে আজাদ। পরিচালনা করবেন ইয়াসির আরাফাত জুয়েল। ওটিটি প্লাটফর্মের জন্য নির্মিতব্য চলচ্চিত্রটি আগামী ১৩ অক্টোবর থেকে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হবে।

‘চিতকার’ প্রসঙ্গে আঁচল বলেন, আমার জীবনের চ্যালেঞ্জিং একটি চরিত্র। এখানে বোবা চরিত্রে দেখা যাবে। এ ধরনের গল্পে কখনোই কাজ করিনি। ভিন্ন ধরনের একটি গল্পে কাজ করতে যাচ্ছি। বোবা মেয়েটিকে এমন ভাবে নির্যাতন করা হয় সে মুখ বুঝে সব কিছু সহ্য করে কিন্তু কিছু বলতে পারছে না। এ যাবৎ যতো কাজ করেছি সব থেকে সেরা কাজ হতে যাচ্ছে। নতুন ভাবে নিজেকে উপস্থাপন করার জন্য প্রস্তুতি নিচ্ছি।

আঁচল সর্বশেষ ক্যামরার সামনে দাঁড়ান চলতি বছরের জানুয়ারিতে ‘রাগী’ সিনেমার শুটিংয়ে। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। গানের শুটিং বাদে সব কাজ শেষ। মালয়েশিয়া গানের শুটিংয়ের পরিকল্পনা হচ্ছে তখনই করোনার থাবায় বন্ধ হয়ে যায় সব কিছু। এরপর আর কাজ করা হয়নি।

এখন পর্যন্ত তিনি ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব’, ‘প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘গুন্ডা: দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’সহ আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন আঁচল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here