সজলকে বিয়ে করবে সারিকা!

0
21

বেকারত্বের বোঝা মাথায় নিয়ে ঘোরা সজল রুমমেটের জামা পরে চাকরির ইন্টারভিউ দিতে যায়। পথে রিকশার খোঁচা লেগে জামার পকেট ছিঁড়ে যায়। সে পথ দিয়ে যাওয়ার সময় তার চোখে পড়ে সারিকার হ্যান্ডব্যাগের ডিজাইন আর তার পকেটের ডিজাইন একই রকম। সজল সারিকাকে অনুরোধ করে তার ব্যাগের ডিজাইনটা তাকে দেওয়ার জন্য।

সারিকা এতে খুব বিরক্ত হয়। সজল তার পিছু ছাড়ে না। এক পর্যায়ে সারিকা রাজি হয় এই শর্তে যে, সে একটা বিপদে পড়েছে তাকে সহযোগিতা করতে হবে। বাবা-মা তাকে জোর করে অপছন্দের ছেলের সঙ্গে তার বিয়ে দিচ্ছে, তাই সে বাসা থেকে পালিয়েছে। এখন সে তার চাচার বাসায় যাবে। সজল রাজি হয়।

কিন্তু বাসায় যাওয়ার পর সারিকা চাচা-চাচীকে বলে সজল তার প্রেমিক। সজলকেই বিয়ে করবে সে। সারিকার এমন কাণ্ডে সজল হতভম্ভ হয়ে যায়। সে কোনভাবেই বিয়ে করবে না বলে জানায়। সারিকাও তাকে ছাড়বে না।

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ক্রাইসিস মোমেন্ট’। জুয়েল এলিনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন ফজলুল সেলিম। এতে সজল, সারিকা ছাড়াও আরো অভিনয় করেছেন টুটুল চৌধুরীসহ আরো অনেকে।

নির্মাতা ফজলুল সেলিম জানান, শুক্রবার রাত ৯টায় ‘ক্রাইসিস মোমেন্ট’ নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here