শ্রীদেবী কন্যার প্রশংসায় নেটিজেনরা

শ্রীদেবী কন্যার প্রশংসায় নেটিজেনরা

অক্টোবর ১২, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউডে বর্তমান প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক সিনেমা উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। সিনেপ্রেমীরাও তার অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

তবে শুধু অভিনয়ই নয় পাশাপাশি অন্যান্য শখও রয়েছে জাহ্নবীর। সেসবেরর মধ্যে অন্যতম হলো নাচ। ওয়েস্টার্ন ভঙ্গিতে নাচের দক্ষতা নিয়ে তো সন্দেহের কোনও অবকাশই নেই। কিন্তু এছাড়াও শাস্ত্রীয় নৃত্যেও যথেষ্ট পটু তিনি। ছোট থেকেই নাচের প্রশিক্ষণ নিয়েছেন এই চিত্রতারকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে হিন্দি গানের তালে বেলি ডান্স করতে দেখা গিয়েছে জাহ্নবীকে। একটি গোলাপি ক্রপ টপ ও সাদা হট প‍্যান্ট পরনে ফ্লোরে নাচ প্র‍্যাকটিস করছেন নায়িকা। এসময় তার নাচের ভিডিওটি শুট করেছেন সঞ্জনা মুথরেজা এবং নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল শেয়ার করেছেন।

যদিও ভাইরাল হওয়া ভিডিওটি দু’মাস আগের। কিন্তু ভাইরাল হতেই ফের আলোচনায় উঠে এসেছেন জাহ্নবী। এরইমধ্যে ৫০ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। আর শ্রীকন্যার নাচের সাবলীলতা দেখে তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। আবার কেউ কেউ তার সমালোচনা করতেও ভোলেননি।

জাহ্নবী কাপুর অভিনীত সবশেষ সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা: দ‍্য কার্গিল গার্ল’। এতে তাকে দেশটির প্রথম নারী বৈমানিক এর চরিত্রে দেখা গেছে। খুব শিগগিরই তাকে করণ জোহরের ‘তখত’-এ দেখা যাবে তাকে।