শেষ হচ্ছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’

0
13

চলতি বছরের মে মাসে যার নবম সিরিজ মুক্তি পাওয়ার কথা ছিল হলিউড সিনেমাগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিজ ‘দ্য ফাস্ট এন্ড ফিউরিয়াস’। তবে বিশ্বব্যাপী চলমান করোনা পরিস্থিতির কারণে ছবিটি মুক্তি পিছিয়ে যায়। নতুন ঘোষণা এসেছে আগামী বছরের ২ এপ্রিল মুক্তি পাবে সিনেমা সিরিজটি।

একই সঙ্গে আরেকটি তথ্য জানিয়েছেন ছবি সংশ্লিষ্টরা। জানান, ডমেনিক টরেটো চরিত্র নিয়ে ভিন ডিজেলের ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবির মহা কাহিনী শেষ হয়ে যাবে আর মাত্র দুই সিরিজ পরেই! অর্থ্যাৎ এর ১১তম সিরিজেই শেষ হওয়ার বিষয়টি চূড়ান্ত হয়েছে।

ইতোমধ্যেই জনপ্রিয় এই মুভির বিগত সিরিজ গুলোতে দেখানো হয়েছে বিভিন্ন অ্যাকশন সিন এবং গাড়ির ড্রাইভিংয়ের অসাধারণ কিছু কলাকৌশল। যারই ধারাবাহিকতায় চলতি বছরের শুরুতে প্রকাশ পেয়েছিল এই ফাস্ট এন্ড ফিউরিয়াস নাইন মুভির ট্রেলার।

এদিকে বিগত সিরিজে অভিনয় করে আসা ভিন ডিজেল, মিশাল রদরিগাস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্দানা ব্রিউস্টারের সঙ্গে এবারের সিরিজে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় রেসলার জনসিনাকে।

জানা গেছে, ফাস্ট এন্ড ফিউরিয়াসের চূড়ান্ত দুটি পর্ব পরিচালনাও করবেন জাস্টিন লিন। যিনি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ৯’ ছবিটি ছাড়াও ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবির প্রথম চারটি সিরিজ নির্মাণ করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here