শাহরুখ-রণবীরকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি?

0
21

মাদক মামলায় এরইমধ্যে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকে জিজ্ঞাসা করা হয়েছে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শোনা যাচ্ছে এবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে দুই সুপারস্টার শাহরুখ খান ও রণবীর কাপুরকে।

ভারতের একটি সংবাদমাধ্যমে উল্লেখ করা হয়েছে- এনসিবি সূত্রে তেমনই ইঙ্গিত মিলেছে। সুত্রের খবর, তাদের মধ্যে একজনের নাম শুরু ইংরেজি অক্ষর ‘এস’ দিয়ে। বয়স ৫৪ বছর। ৯০টির বেশি ছবিতে অভিনয় করেছেন।

সেখানে আরো বলা হয়েছে, একজনের নাম শুরু ‘আর’ দিয়ে। তার বয়স ৩৮ বছর। বেশ কয়েকটি হিট ছবি রয়েছে তার। তৃতীয় জনের নাম ‘এ’ দিয়ে শুরু। যিনি বলিউডের সুপুরুষ নায়কদের একজন। তবে তিনি নিজে ড্রাগ নিতেন না। তবে ড্রাগ কারবারিদের দিয়ে এস এবং আর-এর কাছে ড্রাগ পাঠাতেন।

কিন্তু কে এই ‘এস’, ‘আর’? এ নিয়ে যখন তুঙ্গে জল্পনা, ঠিক তখনই দৈনিক ভাস্কর নামে একটি হিন্দি দৈনিকের দাবি, এই ‘এস’ হলেন শাহরুখ খান! ‘আর’ হলেন রণবীর কাপুর !

শুধু তাই নয়, পত্রিকাটির দাবি, নামের আদ্যাক্ষর ‘ডি’ এবং ‘এ’, বলিউডের এমন আরো দুই স্টারও গোয়েন্দাদেরনজরে রয়েছেন। এই ‘ডি’-কে ডিনো মোরিয়া ও ‘এ’-কে অর্জুন রামপালকে বলে দাবি করেছে দৈনিক ভাস্কর। যদিও দৈনিক ভাস্করের এই খবরের কোনো ভিত্তি নেই বলে দাবি এনসিবির।

এর আগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার মোবাইলফোন পরীক্ষা করতে গিয়ে, ‘ডি’ এবং ‘কে’ নামে দু’জনের একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের সন্ধান পায় এনসিবি। তার তদন্ত করতে গিয়েই উঠে আসে দীপিকা পাড়ুকোন এবং তার প্রাক্তন ম্যানেজার করিশ্মা প্রকাশের নাম।

তাদের দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। এবার ‘এস’, ‘আর’-র সূত্র ধরে তদন্ত চালিয়ে কাদের নাম উঠে আসবে? তাদেরও কি সমন পাঠাবে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো? সেটাই দেখার অপেক্ষায় বলিউড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here