শাহরুখ খানকে কেন চিটার বললেন কাজল?

শাহরুখ খানকে কেন চিটার বললেন কাজল?

অক্টোবর ১৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

শাহরুখ খান আর কাজলের জুটি বলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি বললে একটুও বেশি বলা হয় না। শাহরুখ আর কাজল একসঙ্গে কাজ করবেন শুনলেই মানুষের আগ্রহ তৈরি হয়। তবে এবার বাস্তব জীবনেই শাহরুখ খানকে চিটার বললেন কাজল।

বাস্তবে প্রেমের সম্পর্ক তাদের কোনো দিনই ছিল না। কিন্তু বন্ধুত্বটা তো ছিল! সেখানেও কি তবে এবার ভাঙন শুরু। তা না হলে শাহরুখকে চিটার কেন বলবেন কাজল। কেন চটলেন কাজল? কাজল সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন যে শাহরুখ আসলেই চিটার। তাকে চিট করেছেন বাদশা।

কাজল তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি কার্টুন শেয়ার করেছেন। করণ জোহর পরিচালিত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর। সেই বিখ্যাত বাস্কেট বল খেলার দৃশ্য। সেখানেই দেখা যাচ্ছে বড় বড় অক্ষরে লেখা, ‘রাহুল ইস আ চিটার চিটার চিটার’। শাহরুখ খানকেই মার্ক করা হয়েছে। এই কার্টুন শেয়ার করে কাজল লিখেছেন, ছবি মুক্তির ২২ বছর পর কার্টুন রিলিজ করলো। এখনও মানুষ ভালোবাসে এই ছবিকে।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। তার ঠিক ২২ বছর পর এই ছবির কার্টুন মুক্তি পেল। করণ জোহর পরিচালিত ছবিতে সকলের মন জয় করেছিল শাহরুখ-কাজলের বন্ধুত্ব। রানি মুখার্জির ভালোবাসা। আর ফরিদা জালালের অসাধারণ অভিনয়।

বাস্কেট বল খেলায় বার বার শাহরুখ চিট করেছিলেন কাজলকে। কাজলকে ঠকিয়ে জিতেছিলেন । ২২ বছর হয়ে গেছে এই খেলার। তবুও ‘রাহুল ইস আ চিটার’ হারিয়ে যায়নি। ইনস্টাগ্রামে এই কার্টুন পোস্ট করে ২২ বছরের পুরোনো স্মৃতি তাজা করে দিলেন কাজল।