শাহরুখের বাড়ি আর অক্ষয়ের টাকা চান কারিনা

0
20

বলিউড তারকা কারিনা কাপুর খান ‘হোয়াট উইম্যান ওয়ান্ট’ নামে একটি রেডিও অনুষ্ঠান করেন। সেখানে বলিউডের নারীরাই কারিনার অতিথি হয়ে আসেন। একবার এই শোতে কারিনা নিজেই ছিলেন অতিথি। সেদিন কারিনা জানান, শাহরুখ খানের লন্ডনের বাড়ি ও অক্ষয়ের টাকা চান তিনি।

অনুষ্ঠানের প্রথম প্রশ্ন ছিল বলিউডের কোন খানের কোন জিনিসগুলোর প্রতি লোভ কারিনার? কারিনা জানান তার প্রিয় শহর লন্ডন। ছেলে তৈমুরকে লন্ডনের একটি বোর্ডিং স্কুলে ভর্তি করিয়ে প্রিয় শহরে স্থায়ীভাবে থাকার কথা ভাবছেন তিনি। তখন মাঝেমধ্যে লন্ডন থেকে মুম্বাই গিয়ে সিনেমার কাজ করবেন। এ জন্য শাহরুখের লন্ডনের বাড়িটা দরকার। শাহরুখের বাড়ির পাশাপাশি কারিনা চান সালমান খানের সব ভক্ত যেন তার হয়ে যায়।

সাইফ আলী খানের কাছ থেকে কী চান? তিনি বলেন, সাইফ তো আমার। তাই তার সবকিছু এমনিতেই আমার। সে খুব মেধাবী, শৈল্পিক আর বুদ্ধিমান। আমি তার ব্রেনটা চাই, তার চিন্তার জগৎ চাই। আর হ্যাঁ, আমি ওর হাসিও ভালোবাসি।

আর অক্ষয় কুমারের বেলায়? কারিনা বলেন, এটা জিজ্ঞেস করার কী আছে! ভারতের সবচেয়ে পয়সাওয়ালা তারকা তিনি। তার টাকাগুলো আমার দরকার। প্রিয়াঙ্কা চোপড়ার কাছে কারিনা চান তার কণ্ঠ, করণ জোহরের আলমারির ব্র্যান্ডের সব জ্যাকেট, সঞ্জয় লীলা বানসালির কাছে চান গল্প করার জন্য একটা সন্ধ্যা।

কারিনা সম্প্রতি লাল সিং চাড্ডা ছবির শুটিং শেষ করেছেন। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন আমির খান। ছবিটির আসছে বছরে মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here