রিয়ান্নার ক্ষমা প্রার্থনা

রিয়ান্নার ক্ষমা প্রার্থনা

অক্টোবর ৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

পপতারকা রিয়ান্না বিতর্কিত গান বাজানোর কারণে ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়েছে। এতে ইসলামের পবিত্র হাদিস জুড়ে দেওয়ায় ক্ষেপেছেন মুসলমানরা।

তাই গ্র্যামীজয়ী এই গায়িকাকে ব্যাপক নিন্দা হজম করতে হচ্ছে। এজন্য মুসলিম সম্প্রদায়ের কাছে আন্তরিকভাবে ক্ষমা চেয়েছেন তিনি।

এই গায়িকা ইনস্টাগ্রাম স্টোরিসে ৬ অক্টোবর রিয়ান্না দাবি করেন, ভুলটি অনিচ্ছাকৃত।

রিয়ান্না বলেন, অজান্তে ঘটে যাওয়া বিরাট ভুল ধরিয়ে দেওয়ার জন্য মুসলিম সম্প্রদায়কে ধন্যবাদ জানাতে চাই। এমন অসতর্কতার কারণে আপনাদের কাছে ক্ষমা চাই। আমরা বুঝতে পেরেছি, অনেক মুসলিম ভাইবোনের অনুভূতিতে আঘাত লেগেছে। এ কারণে আমি খুবই মর্মাহত। রিয়ান্না যোগ করেছেন, সৃষ্টিকর্তা বা কোনও ধর্মকে আমি ব্যক্তিগতভাবে কখনও অসম্মান করিনি। আমাদের ফ্যাশন শোতে এমন গান ব্যবহার করে সম্পূর্ণ দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছি। কথা দিচ্ছি, আগামীতে আর কখনও এমন কিছু ঘটবে না। আপনারা বিষয়টি বুঝে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখলে স্বস্তি পাবো।

জানা গেছে, ‘স্যাভেজ এক্স ফেন্টি’ ফ্যাশন শোতে ব্যবহৃত ‘ডুম’ শিরোনামের গানে কেয়ামত ও হাশরের ময়দানে বিচারকার্য বিষয়ক হাদিস ব্যবহার হয়েছে। এ কারণে টুইটারে সমালোচনার ঝড় ওঠে। ক্ষোভ প্রকাশ করেন অসংখ্য মুসলিম। এবারই প্রথম নয়, ইসলাম নিয়ে আগেও বিতর্কে জড়িয়েছেন রিয়ান্না। ২০১৩ সালে আবুধাবিতে আপত্তিকর ছবি তোলার কারণে একটি মসজিদ থেকে চলে যেতে বলা হয় তাকে।