রিমেক ছবিতে ঐশ্বরিয়া

0
17

২০১৮ সালে বলিউডে যেসব চলচ্চিত্র আলোচিত হয়েছিল, তার মধ্যে শ্রীরাম রাঘবন পরিচালিত ‘আন্ধাধুন’ অন্যতম। ক্রাইম থ্রিলার ধাচের ছবিটি এবার রিমেক নির্মিত হচ্ছে তেলেগু ভাষায়।

সম্প্রতি জানা গেছে, এই ছবির তেলেগু নির্মাণ স্বত্ব কিনেছেন দক্ষিণ ভারতের তারকা নিতিনের বাবা সুধাকর রেড্ডি। এই ছবির অন্যতম প্রধান চরিত্র টাবু অভিনীত সিমি শিং চরিত্রের জন্য প্রথমে প্রস্তাব দেওয়া হয়েছিল ‘বাহুবলি’ ছবিতে শিবগামী চরিত্রে অভিনয় করা রামাইয়া কৃষ্ণনকে।

কিন্তু নানা কারণে তিনি রাজি না হলে পরে নির্মাতারা সিমি চরিত্রের জন্য ঐশ্বরিয়া রাইকে প্রস্তাব দিয়েছেন। যদিও ঐশ্বরিয়া বিষয়টি নিয়ে এখনও কিছু বলেননি।

ভারতের একাধিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘আন্ধাধুন’ ছবির তামিল রিমেকে আয়ুষ্ফ্মান খুরানা অভিনীত চরিত্রে অভিনয় করবেন আকাশ সরফ। আর রাধিকা আপ্তে অভিনীত চরিত্রে থাকছেন নব নতিশ। যদিও শোনা গিয়েছিল, সিমির ভূমিকায় অভিনয় করবেন টাবু। কিন্তু তিনি বেশি সম্মানী দাবি করায় নির্মাতারা পিছিয়ে আসেন। পরে ঐশ্বরিয়ার সঙ্গে যোগাযোগ করেন নির্মাতারা।

ক্রাইম থ্রিলার এই সিনেমার গল্প এগিয়েছে এক পিয়ানোবাদককে ঘিরে। যে অন্ধের ভান করে থাকে। এক সময় তার সামনে একজন খুন হলে বদলে যায় দৃশ্যপট।

এদিকে, ২০১৮ সালে সর্বশেষ মুক্তি পায় ঐশ্বরিয়া অভিনীত ফ্যানি খ্যান। অন্যদিকে, ঐশ্বরিয়া সম্প্রতি শেষ করেছেন অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রের কাজ। এতে আরো অভিনয় করছেন আলিয়া ভাট, রণবীর কাপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here