মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর নামে মামলা

0
21

অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ও স্ত্রী যোগিতা বলির বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা ও জোরপূর্বক গর্ভপাতের মামলা হয়েছে ভারতের মুম্বাইয়ের ওশিয়ারা থানায়। ভুক্তভোগী অভিযোগ করেছেন, ২০১৫ সালে মহাক্ষয় সম্মতি ছাড়া তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন এবং তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, ২০১৫ সালে ভুক্তভোগীকে বাড়িতে ডেকে কোমল পানীয় পান করিয়ে বিনা সম্মতিতে শারীরিক সম্পর্কে জড়ান মহাক্ষয়। পরে বিয়ে করার প্রতিশ্রুতিতে চার বছর শারীরিক সম্পর্ক অব্যাহত রেখে শারীরিক, মানসিকভাবে নির্যাতন করা হয়েছে ভুক্তভোগীকে। মামলার এজাহারে এসব উল্লেখ করেছেন ভুক্তভোগী।

ভুক্তভোগী আরো অভিযোগ করেছেন, এ সম্পর্কের সময় তিনি গর্ভবতী হলে গর্ভপাত করানোর জন্য চাপ দিয়েছিলেন মহাক্ষয়। তিনি অসম্মতি জানালে জোরপূর্বক ওষুধ দিয়ে গর্ভপাত করানো হয়। আর এই মামলা সরানোর জন্য ভুক্তভোগীকে হুমকির অভিযোগ উঠেছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বলির বিরুদ্ধে।

এর আগে ২০১৮ সালে ভুক্তভোগী মামলা করার চেষ্টা করেছিলেন। তখন পুলিশ মামলা না নেওয়ায় তিনি রোহিণী আদালতে মামলা করেছিলেন। পরে আদালতের নির্দেশ অনুসরণ করে মুম্বাইয়ের ওশিয়ারা থানায় মামলাটি নথিভুক্ত করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here