মায়ের বিয়েতে গান শোনাবেন ১২ বছরের কন্যা

0
14

আমেরিকান গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজের শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। বর হিসেবে থাকছেন দীর্ঘদিনের প্রেমিক ও বেসবল তারকা অ্যালেক্স রড্রিগেজ। সম্প্রতি হলিউড রিপোর্টারকে লোপেজ বিয়ের বিষয়টি অবগত করেন। মজার বিষয়, বিয়েতে তার ১২ বছর বয়সি মেয়ে এমি গান গাইবেন।

জানা গেছে জেনিফারের বিয়ে আরো আগে হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটি স্থগিত হয়ে যাওয়ায় এ তারকার মন খানিকটা ভেঙে গেছে!

জেনিফার বলেন, আমার মনটা একটু খারাপ। কেননা, বেশ বড় ধরনের পরিকল্পনা তৈরি করে রেখেছিলাম। তবে স্রষ্টা যা ভালো মনে করেন, তাই করেছেন। আমাদের এখন চেয়ে চেয়ে দেখা আর অপেক্ষা করা ছাড়া উপায় নেই। তবে বিশ্বাস করি, নিশ্চয় যা হবে, মঙ্গলের জন্যই হবে।

এ সময় তিনি আরো বলেন, সুপার বোল আয়োজন এবং ওয়ার্ল্ড অব ড্যান্স-এর শুটিং শেষে (বিয়ের জন্য) সময় রেখেছিলাম। এ বছর কতো কিছু করারই তো পরিকল্পনা ছিলো। কিন্তু সবকিছুই এখন স্থবির হয়ে গেছে।

এদিকে মায়ের বিয়েতে কোন গান গাইবে- এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমে জেনিফার ও অ্যালেক্সের মেয়ে এমি বলেন, মা ও আমার সম্পর্কের সঙ্গে সম্পৃক্ত, এমন গানই গাইবো। যখন ছোট ছিলাম, মা আমাকে প্রতিদিন ‘ইউ আর মাই সানশাইন’ শুনিয়ে ঘুম পাড়াতেন। মা ও অ্যালেক্সের সঙ্গে সম্পৃক্ত, এমন একটা গানের কথাও ভাবছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here