মায়ের জন্য দেশে ছুটে এলেন শ্রাবন্তী

0
16

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা বেশ অনেকদিন ধরেই লিভার সিরোসিস, ডায়াবেটিসে আক্রান্ত। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেই খবর পেয়ে মায়ের পাশে থাকতে আমেরিকা ছুটে এসেছেন ‘রং নাম্বার’খ্যাত শ্রাবন্তী।

মাকে দেখতে গত ৯ অক্টোবর দিবাগত রাতে বাংলাদেশে পা রাখেন এই অভিনেত্রী। এসেই ছুটে যান বগুড়ায় গ্রামের বাড়িতে। তার মা সেখানেই থাকেন।

সোমবার শ্রাবন্তী বলেন, মা অনেক আগে থেকেই ডায়াবেটিস ও লিভারের সমস্যায় ভুগছিলেন। এখন শরীরটা অনেক খারাপ হয়ে গেছে। মায়ের অসুখ। শুনে দূরে থাকা যায় না। ছুটে আসতে হলো। মায়ের পাশে আছি, তার সেবা করতে পারছি খুব ভালো লাগছে।

তিনি জানান, গতকাল সকালে বগুড়ার বারডেম হাসপাতালে নিয়ে আসা হয়েছে তার মাকে। চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করছেন।

সবার কাছে ৬৮ বছর বয়সী মায়ের জন্য দোয়া চেয়ে শ্রাবন্তী বলেন, মায়ের জন্য দোয়া চাই সবার কাছে। আল্লাহ যেন আমার মাকে সুস্থ করে দেন।

মডেল ও অভিনেত্রী হিসেবে একটা সময় ব্যাপক জনপ্রিয় ছিলেন ইপশিতা শবনম শ্রাবন্তী। আলোচনায় এসেছিলেন ‘জোছনার ফুল’, ধারাবাহিক নাটক দিয়ে। এছাড়াও ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন এ অভিনেত্রী।

তবে দীর্ঘদিন ধরে সব রকম আলোচনার বাইরে রয়েছেন তিনি। বর্তমানে দুই কন্যা নিয়ে স্থায়ীভাবে আমেরিকাতে বসবাস করছেন এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here