মাহির জন্য মালদ্বীপ যাওয়া হলো না শাকিবের

0
25

ঢাকাই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা মাহিয়া মাহি জুটি বেঁধে অভিনয় করছেন ‘নবাব এলএলবি’ ছবিতে। এই ছবির শুটিং শেষ, পরিচালক অনন্য মামুন জানিয়েছেন সম্পাদনা ও ডাবিংয়ের কাজও প্রায় শেষ। দূর্গা পূজা উপলক্ষে ২৩ অক্টোবর ছবিটি মুক্তির কথা জানিয়েছিলেন। কিন্তু বাকি রয়ে গেছে গানের শুটিং।

পরিচালক জানিয়েছিলেন, ১৬ অক্টোবর মালদ্বীপে গানের শুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা সম্ভব হয়নি। জানা গেছে, মূলত মাহির পাসপোর্টজণিত সমসার কারণে মালদ্বীপে যাওয়া সম্ভব হয়নি গতকাল।

বিশেষ সূত্রের বরাতে জানা গেছে, মূলত মাহির কারণেই মালদ্বীপে যাওয়া হয়নি। কারণ গানের শুটিংয়ে শাকিবের সঙ্গে থাকবে মাহি। কিন্তু মাহির পাসপোর্টের মেয়াদ শেষ হওয়ায় তা নবায়ন করতে দেওয়া হয়েছে। কিন্তু সঠিক সময়ের মধ্যে পাসপোর্ট না পাওয়ায় শুক্রবার ‘নবাব এলএলবি’র শুটিংয়ে মালদ্বীপে যাওয়া সম্ভব হয়নি।

অনন্য মামুন জানিয়েছেন, মাহির পাসপোর্ট নিয়ে একটু ঝামেলা হয়েছে। আরো এক-দুই দিন সময় লাগবে। আশা করছি ১৯ বা ২০ অক্টোবরের মধ্যেই আমরা মালদ্বীপে যেতে পারব।

এদিকে গানের শুটিং পিছিয়ে যাওয়ার কারণে পরিচালকের পূর্বঘোষিত ২৩ তারিখে নবাব এলএলবি মুক্তি পাবে কিনা তা নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে। তবে সূত্র বলছে, অক্টোবর এর প্রথম সপ্তাহে ছবি মুক্তির তোড়জোড় চালাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান।

‘নবাব এলএলবি’ ছবিতে শাকিব খানকে দেখা মিলবে আইনজীবীর চরিত্রে। মাহিকেও দেখা যাবে একই পেশায়। পাশাপাশি অর্চিতা স্পশিয়া ও শহীদুজ্জামান সেলিমকে বিশেষ চরিত্রে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here