মাহির চুমুতে অবাক শাকিব

0
37

পি এ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে জুটি হয়ে কাজ করেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। সেই ছবিটি ছিল সুপার ডুপার হিট। ২০১৩ সালের এই ছবির পর আর একসঙ্গে দেখা মেলেনি তাদের। দীর্ঘ সাত বছর পর ফের একসঙ্গে ‘নবাব এলএলবি’ ছবিতে কাজ করছেন। এটি নির্মাণ করেন তরুণ নির্মাতা অনন্য মামুন।

এরই মধ্যে গান বাদে ছবিটির অন্য সব শুটিং শেষ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। এখন চলছে ডাবিং ও এডিটিং। সোমবার অনন্য মামুন একটি ছবি পোস্ট করে সে কথাই জানান।

তার পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘চলছে ডাবিং…নবাব এলএলবি’। রোমান্টিক মুহূর্তের মজার সেই ছবিতে দেখা গেল শাকিব খানের গালে চুমু দিচ্ছেন মাহি। সেই চুমু পেয়ে অবাক শাকিব।

অক্টোবরেই মুক্তির অপেক্ষায় থাকা এ ছবির শুটিং শুরু হয় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। এখানে শাকিব-মাহির সঙ্গে আরো দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন শহীদুজ্জামান সেলিম।

সেলিব্রিটি প্রডাকশনের ব্যানারে নির্মিতব্য ‘নবাব এলএলবি’র পরিচালনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য রচনা করছেন অনন্য মামুন।তিনি জানান, আগামী ২৩ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। প্ল্যাটফর্মটির নাম ‘আই থিয়েটার অরিজিনাল’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here