মালাইকাকে বিয়ের জন্য চাপ দেয়া হচ্ছে অর্জুনকে

মালাইকাকে বিয়ের জন্য চাপ দেয়া হচ্ছে অর্জুনকে

অক্টোবর ২০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউড অভিনেতা অর্জুন কাপুরের বয়স ৩৫। অন্যদিকে তার প্রেমিকা মালাইকা আরোরার বয়স ৪৬। বয়সের ব্যবধান অনেক। তাই বলে প্রেম কি আর বয়সের ব্যবধান মানে। সকল হিসেব গুলিয়ে তারা একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

শুরুর দিকে তাদের সম্পর্ক নিয়ে দু’জনই চুপ থাকলেও এখন আর গোপন নেই। হাতে হাত রেখে প্রায়ই দু’জন একসঙ্গে পৌঁছে যান বিভিন্ন জায়গায়। কখনো আবার অচেনা জায়গা থেকে নিজেদের মতো করে সময় কাটিয়ে আসেন এই ‘লাভ বার্ডস’।

প্রেম যদি এত গভীর হয় তাহলে বিয়ের প্রসঙ্গ তো স্বাভাবিকভাবেই উঠে আসবে। আর এখন এই বিয়ের কথাই চাপ হয়ে দাঁড়িয়েছে অর্জুন কাপুরের নিকট।

মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, মালাইকাকে বিয়ের জন্য পরিবার থেকে চাপ সৃষ্টি করছে তাকে। তবে সে কারো কথা শুনতে রাজি নয়। নিজেদের জন্য যা ভালো মনে করবেন সেটাই করবেন তিনি।

বারবার চেষ্টা করে ব্যর্থ হয়ে এবার পরিবার থেকেও হাল ছেড়ে দিয়েছে। অর্জুন জানিয়েছেন, কোনো সিদ্ধান্ত নেয়ার আগে অবশ্যই সে পরিবারের কথা ভাববেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে মালাইকা-আরবাজের দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের কিছুদিন পর থেকেই খবর চাওর হতে থাকে মালাইকা-অর্জুনের প্রেমের সম্পর্ক নিয়ে। তবে শেষ পর্যন্ত দেখা যায় বয়সের ব্যবধানকে তোয়াক্কা না করে তারা ঠিকই একে অপরের প্রেমে ডুবে আছেন।