মাটি থেকে ১৮০০ ফুট উপরে তাদের বিবাহবার্ষিকী পালন

0
15

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী রোবেনা রেজা জুঁই প্রেম করে ২০০৪ সালে বিবাহ বন্দনে আবদ্ধ হন। দেখতে দেখতে কেটে গিয়েছে ১৬টি বছর। এই দম্পতি বিয়ের ১৬ বছর পূর্ণ হওয়ার সময়টাকে আনন্দময় করে কাটানোর জন্য বেছে নিলেন পাহাড়কে।

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে এবারের বিয়ে বার্ষিকী পালন করলেন মোশাররফ করিম ও জুঁই। এই ইউনিয়নের রুইলুই পাড়া ও কংলাকে কাটছে তাদের সময়। সমতলভূমি থেকে পাহাড়ের, ১৮০০ ফুট উপরে মেঘেদের সঙ্গে খুব দারুণ সময় কাটছে এই দম্পতির।

বুধবার ৭ অক্টোবর বিয়ে বার্ষিকী উপলক্ষে সাজেকের চিম্বল নামের একটি রেস্টুরেন্টে কেক কাটারও আয়োজন করা হয়। সাজেকের একটি রিসোর্টে বসে কথা হয় মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে।

মোশাররফ করিম বলেন, অদ্ভুত সুন্দর এই জায়গাটা। মেঘেদের সঙ্গে খুব দারুণ কাটছে সময়। ব্যস্ততার জন্য কোনো কিছুই তো উপভোগ করার উপায় নেই। একটা ছুটি মিলে গেল। বলা যায় বিবাহবার্ষিকী একটা উপলক্ষ, এই উপলক্ষকে কেন্দ্র করেই পাহাড়ে চলে আসা।

রোবেনা রেজা জুঁই বলেন, ‘খুবই সুন্দর জায়গা। এখানে এসে আমার খুব ভালো লাগছে। বিশেষ করে মেঘের মধ্যে থাকার একটা বিষয়, এটা অন্যরকম। মেঘের সঙ্গে ছবিও তুলেছি। আর সন্ধ্যায় আমাদের বিবাহবার্ষিকীর একটা ছোট আয়োজন হয়েছে এখানের একটি রেস্টুরেন্টে। সবকিছু মিলিয়ে খুব মজার সময় কাটছে।

প্রসঙ্গত, মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই ২০০৪ সালের ৭ অক্টোবর ভালোবেসে বিয়ে করেন। এই দম্পতির সংসারে রায়ান নামে একটি পুত্র সন্তান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here