ভালো নেই সৌমিত্র

0
12

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে। বর্তমানে তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে ৮৫ বছরের এই অভিনেতাকে।

মূলত করোনায় আক্রান্ত সৌমিত্রের প্রস্টেট ক্যানসার নতুন করে ফুসফুস এবং মস্তিষ্কে ছড়িয়েছে। তার মূত্রথলিতেও সংক্রমণ ঘটেছে। বর্তমানে কলকাতার বেলভিউ নার্সিং হোমে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

গত মঙ্গলবার করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত শুক্রবার থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তবে দ্বিতীয় বার প্লাজমা থেরাপির পর সৌমিত্রর অবস্থার উন্নতি লক্ষ্য করা যায়। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তার অস্থিরতা বেড়েছে।

এই প্রবীণ অভিনেতাকে সুস্থ করে তোলার জন্য পশ্চিমবঙ্গের রাজ্য সরকারও দুজন সরকারি বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ করেছে। এই নিয়ে সৌমিত্রের চিকিৎসার জন্য ১৬ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে।

করোনা পরিস্থিতির মধ্যে কিছুদিন আগেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নিজের জীবন নিয়ে নির্মিত সিনেমা ‘অভিযান’র শুটিং সম্পূর্ণ করেছেন তিনি। ছবিতে অল্প বয়সের সৌমিত্রর চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। বেশি বয়সের চরিত্রে সৌমিত্র নিজে অভিনয় করেন।

এছাড়াও সম্প্রতি একটি মিউজিক রিয়ালিটি শোয়ের মঞ্চেও বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here