ভারতীয় গুপ্তচর অক্ষয়

0
13

বিশ্রাম নেই বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। বছরে বছরে তিন-চারটি সিনেমা, লুক বদলাতে হয় চরিত্রের প্রয়োজনে। বরাবরের মতো ‘বেল বটম’ সিনেমার টিজার প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গেল বলিউডে। সোমবার সকালে মুক্তি পায় এই টিজার।

আগেই জানা গেছে, ৮০ দশকের প্রেক্ষাপটে তৈরি ‘বেল বটম’-এ অক্ষয় ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। আর গল্পটিও সত্য ঘটনা অবলম্বনে লেখা।

টিজারের প্রথমেই দেখা যায়, বিমানবন্দরের দাঁড়ানো একটি প্রাইভেট বিমানের দিকে এগিয়ে যাচ্ছেন অক্ষয়। তারপর একই সেটে ভিন্ন ভিন্ন কয়েকটি অবস্থান থেকে তাকে দেখানো হয়। অ্যাকশন, থ্রিলার, ড্রামা সব মশালাই রয়েছে এই সিনেমায়। অক্ষয়ের লুক ও টিজারের আবহ সংগীত সেই কথাই বলছে।

‘বেল বটম’-এ আরো অভিনয় করেছেন রয়েছেন বাণী কাপুর, হুমা কুরেশি ও লারা দত্ত ভূপতি। ছবিটি পরিচালনা করেছেন রঞ্জিত এম তিওয়ারি। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২১ সালের ২২ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

চলতি বছরের বলিউডের লোচিত সিনেমা ‘সূর্যবংশী’র নায়কও অক্ষয়। করোনার কারণে সিনেমাটি পিছিয়ে দিওয়ালিতে মুক্তির কথা থাকলেও আপাতত সেটা হচ্ছে না। এ ছবিতে তার সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়া আরেক ছবি ‘লক্ষ্মী বম্ব’ শিগগিরই আসছে আমাজন প্রাইমে মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here