ভবিষ্যতেও বিয়ে করবেন না সালমান খান!

0
18

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলা হয় সুপারস্টার সালমান খানকে। তার সমসাময়িকদের কারো ২-৩টি ছেলে-মেয়ে, আবার কারো দুই দুইটা বিয়ে। তবে তার বিয়ে নিয়ে কোনো চিন্তাই নেই। এই সুপারস্টার জীবনের ৫৪ বসন্ত পাড়ি দিলেও এখনো বিয়ের পিঁড়িতে বসতে পারেননি। ভবিষ্যতেও নাকি বিয়ের সম্ভাবনা নেই এ তারকার।

তবে এই অভিনেতার বিয়ে নিয়ে মুখ খুলেছেন একজন জ্যোতিষী। তিনি সালমান খানের জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো বিগ বসের ১৪তম মৌসুমের প্রিমিয়ারে প্রতিযোগী জ্যোতিষী পণ্ডিত জনার্দন। তার কাছে জানতে চাওয়া হয়, ভবিষ্যতে সালমানের বিয়ের সুযোগ রয়েছে কিনা?

সালমানের এই প্রশ্নে জ্যোতিষী বলেন, ভবিষ্যতে তেমন কোনো সম্ভাবনা নেই। এই উত্তর শুনে সালমান হেসে জানিয়েছেন, বাহ, বিয়ের সব সম্ভাবনা এখনই শেষ।

যদিও জ্যোতিষীর এই উত্তর দেওয়ার আগে সালমান তাকে স্মরণ করিয়ে দেন, ছয় বছর আগে তিনি বিয়ের সম্ভাবনার কথা বলেছিলেন, তবে এখনো হয়নি।

সালমান অনেকের সঙ্গে প্রেম করলেও কাউকে নিয়ে ঘর বাঁধেননি। তার প্রেমিকার তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্ন্দান্দাজ, ক্লদিয়া সিয়াসলা, লুলিয়া ভানতুর, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সংগীতা বিজলানিসহ বহু বলিউড সুন্দরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here