বিয়ে করছেন নেহা-রোহান?

বিয়ে করছেন নেহা-রোহান?

অক্টোবর ১০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

আবারো বিয়ের গুঞ্জন উঠেছে বলিউডের কণ্ঠশিল্পী নেহা কাক্কারের। ভারতীয় গণমাধ্যমের দাবি, আগামী ২৪ অক্টোবর দীর্ঘদিনের বন্ধু রোহন প্রীত সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই গায়িকা।

এরই মধ্যে ইনস্টাগ্রামে রোহন প্রীত সিংয়ের সঙ্গে ছবি আপলোড করে গুঞ্জন স্বীকার করে নিয়েছেন নেহা কাক্কার। তবে বিয়ের প্রসঙ্গে কোনো কথা না জানালেও দুজনই নিজেদের মধ্যে প্রেমের কথা জানিয়েছেন সেই পোস্টে।

নেহা কাক্কার ও রোহন প্রীত সিংয়ের সঙ্গে ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, তুমি আমার রোহন প্রীত সিং। সেই পোস্টে রোহন প্রীত সিং মন্তব্য করেছেন, নেহা কাক্কার বাবু, আমি তোমাকে অনেক ভালোবাসি। মেরি পুট, মেরি জান। হ্যাঁ, আমি শুধু তোমার, আমার পৃথিবী।

এর আগে নেহা-রোহানের বিয়ের গুঞ্জন প্রসঙ্গে নেহার এক বন্ধু বলিউড হাঙ্গামাকে জানিয়েছিলেন, নেহা বিয়ে করছেন না। রোহনের সঙ্গে বিয়ের গুজব আগের আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের প্রতারণার মতো মূর্খতা।

তিনি প্রশ্ন তোলেন, নেহা কেন এ জাতীয় সস্তা প্রচারণার অংশ হন আর মিডিয়াই বা কেন বারবার এই ফাঁদে পা দেয়। আর বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন রোহন প্রীতের ম্যানেজার।

২০১৮ সালে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর বেশ ভেঙে পড়েছিলেন বলিউডের তারকা গায়িকা নেহা। এরপর ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছিল, উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নেহা। তবে সে গুঞ্জন সত্যি হয়নি।

বর্তমানে বলিউডের সবচেয়ে সফল ও জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার। তার জনপ্রিয় গানের তালিকায় আছে ‘আঁখ মারে’, ‘দিলবার’, ‘ও সাকি সাকি’ ও ‘গরমি’সহ অসংখ্য গান।