বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রণবীর-আলিয়া

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন রণবীর-আলিয়া

অক্টোবর ১১, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউডের একাধিক তারকার জীবনে করোনা যেন অভিশাপ হয়ে এসেছে। বিশেষ করে কাপুর পরিবারে। এপ্রিলের শেষে স্বামী তথা দীর্ঘদিনের সঙ্গী ঋষি কাপুরকে হারিয়েছেন নীতু। তবে এবারে বোধহয় সেই দুঃখ ভুলে নতুন আনন্দোৎসবের প্রস্তুতি নিচ্ছেন।

নেটদুনিয়ার ভাইরাল হয়েছে নীতু কাপুরের ভিডিও। যেখানে ছেলে রণবীরের সিনেমার গানের ছন্দে নাচছেন বর্ষীয়ান অভিনেত্রী। ভিডিও ছড়িয়ে পড়তেই নেটদুনিয়ায় শুরু হয়েছে জল্পনা। তাহলে কি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে আসন্ন?

এমন কৌতূহলই স্পষ্ট হয়ে উঠছে দিন দিন। বিশেষ করে তাদের একান্ত ঘনিষ্ঠতার ভিডিও ও পারিবারিক কথা-বার্তার ধরন দেখে নেটিজেনরা যেন ধরেই নিয়েছেন খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবে তারা।

ভিডিওতে রণবীর অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘ঘাঘরা’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে নীতু কাপুরকে। তাকে নাচের স্টেপ শেখাচ্ছেন কোরিওগ্রাফার রাজেন্দ্র সিং।

মুম্বাইয়ে রাজেন্দ্রের নাম রয়েছে বিভিন্ন হেভিওয়েট বিয়ের আসরে সংগীত অনুষ্ঠানের নাচের কোরিওগ্রাফার হিসেবে। তাতেই সোশ্যাল মিডিয়ার জল্পনা আরো ইন্ধন পেয়েছে।

কিছু দিন আগে রণবীর কাপুরের জন্মদিনে আলিয়ার তৈরি করা কেকে লেখা ছিল ‘৮’ সংখ্যাটি। মনে করা হচ্ছে, বছরের শেষের কোনো এক আট তারিখেই গাঁটছাড়া বাঁধবেন আলিয়া-রণবীর। করোনা পরিস্থিতির জন্য বিয়েতে বাড়তি কোনো আড়ম্বর করা হবে না। শুধু পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুরাই উপস্থিত থাকবে।