বিয়ের আগে কাজলের ব্যাচেলর পার্টি

0
14

জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আগামী ৩০ অক্টোবর। গতকাল ইনস্টাগ্রামে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী।

ঘোষণা দেওয়ার কয়েক ঘণ্টা পরই দেখা মিলল, এই অভিনেত্রীর ব্যাচেলরেট পার্টির ছবি। ছবিগুলো প্রকাশ করেছেন কাজলের ছোট বোন নিশা আগরওয়াল, যা দেখে বোঝা যাচ্ছে, সম্প্রতি বেশ ঘটা করেই বন্ধুদের নিয়ে ব্যাচেলরেট পার্টি করেছেন কাজল।

ব্যাচেলরেট পার্টিতে কাজলকে দেখা গেছে কালো পোশাকে, যার ওপরে নীল ব্যাচে লেখা আছে ‘হবু বধূ’। কেটেছেন কেকও। যদিও কাজল ব্যাচেলরেট পার্টির ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন গত ২৮ সেপ্টেম্বর। সে সময় এমন কোনো আভাস দেননি এই তেলেগু অভিনেত্রী।

জানা গেছে, ২০২০ সালের ৩০ অক্টোবর মুম্বাইয়ে গৌতম কিচলুর সঙ্গে ছোট পরিসরে পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কাজল।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here